1. [email protected] : Habib : Habib
  2. info.s[email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
আগামী ২৭ মে ফ্রান্সে মুক্তি পাচ্ছে ‘শান’
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন

আগামী ২৭ মে ফ্রান্সে মুক্তি পাচ্ছে ‘শান’

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৫ মে, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ গত ঈদে বাংলাদেশ ও মালয়েশিয়াতে একযুগে মুক্তি পায় সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত সত্য ঘটনা অবলম্বনে নির্মিত পুলিশি অ্যাকশন থ্রিলার ছবি ‘শান’। মুক্তির পরই দর্শক নন্দিত হয় সিনেমাটি। এবার ফ্রান্সে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

আগামী শুক্রবার (২৭ মে) থেকে ফ্রান্সের প্যারিস শহরের গোমো সেন্ট ড্যানি ও পাথে লা ভিলেত হলে ছবিটি প্রদশির্ত হবে। সেখানে ছবিটি ডিস্টিবিউশন করছে দেসি এন্টারটেইনমেন্ট।

প্রতিষ্ঠানটির কর্ণধার রাব্বানী খান বলেন, ‘আমরা আপাতত প্যারিস শহরতলীর দুটি থিয়েটারে মুক্তি দিচ্ছি ছবিটি। পরের সপ্তাহে তুলুজে রিলিজের সম্ভাবনা আছে। দুটি হলে প্রথম সপ্তাহে ১৮টি শো দেখানো হবে। দর্শকদের রেসপন্স বাড়লে পরবর্তীতে শো আরও বাড়ানো হবে।’

ছবিটি পরিচালনা করেছেন এম রাহিম। ফ্রান্সে ছবিটির মুক্তি নিশ্চিত করে তিনি বলেন, ‘ঈদে দর্শক টেনেছে ‘শান’ । আমরা চাই ছবিটি প্রবাসী বাংলাদেশীরাও দেখার সুযোগ পাক। এবার ফ্যান্সে ছবিটি মুক্তি দিচ্ছে দেসি এন্টারটেইনমেন্ট। বাংলা সিনেমা বিদেশে মুক্তি দিতে তাদের এগিয়ে আসার উদ্যোগকে সাধুবাদ জানাই। আশা করি ২৭ মে ছবিটি ফ্যান্সের দর্শকরাও হলে এসে দেখবেন।

‘শান’ ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিলম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

‘শান’ ছবিটিতে সিয়াম আহমেদ ও পূজা চেরি ছাড়াও আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

বিজনেস আওয়ার/ ২৫ মে, ২০২২/ এস এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ
Insurance-lankabangla