1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
ক্রেতা পাচ্ছে না ১৫ কোম্পানির বিক্রেতারা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন

ক্রেতা পাচ্ছে না ১৫ কোম্পানির বিক্রেতারা

  • পোস্ট হয়েছে : বুধবার, ২২ জুন, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৫ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বুধবার (২২ জুন) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ১৫ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

ওয়াটা কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০৬.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স ট্যানারির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫২.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৪৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স ফুডসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৬.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইপিডিসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮১.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিনোবাংলার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৫.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সুহৃদের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শমরিতা হসপিটালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৯.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাশেম ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শাইনপুকুর সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিজনেস আওয়ার/২২ জুন, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ
Insurance-lankabangla