1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
ক্রেতা নেই সাত কোম্পানিতে
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন

ক্রেতা নেই সাত কোম্পানিতে

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বৃহস্পতিবার (২৩ জুন) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই সাত কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০০.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০০.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিউ লাইন ক্লোথিংসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগতি ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬২.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্যাফোডিল কম্পিউটার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আলিফ ম্যানুফ্যাকচারিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিজনেস আওয়ার/২৩ জুন, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ
Insurance-lankabangla