1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Riyad : Riyad
নেতাকর্মীদের বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর নির্দেশ শেখ হাসিনার
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন

নেতাকর্মীদের বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর নির্দেশ শেখ হাসিনার

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশের বন্যাকবলিত এলাকার মানুষের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২৭ জুলাই) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে একথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, সবার কাছে আমার নির্দেশ এই যে, করোনার দুঃসময়ে যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, ঠিক সেভাবেই বন্যার্থদের পাশে দাঁড়িয়ে সেবা করে যাবেন। সবাই দোয়া করুন, দ্রুতই যেন দেশের মানুষসহ গোটা বিশ্ব এই করোনার হাত থেকে মুক্তি পায়।

আওয়ামী লীগ সভাপতি বলেন, স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠার পর থেকে আওয়ামী লীগ দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছে। করোনার দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো, কৃষকের ধান কেটে তাদের বাসায় পৌঁছে দেওয়া এবং করোনায় অসুস্থ মানুষের সেবা ও দাফনে সাহায্য করে দৃষ্টান্ত স্থাপন করেছে তারা।

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে অসহায় মানুষের সেবা করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মানুষের পাশে দাঁড়াতে হবে। দেশের মানুষ এই করোনার হাত থেকে মুক্তি পাক, সেটাই আমরা চাই। আমরা জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে চাই। ইনশাআল্লাহ আমরা তা গড়তে পারবো।

করোনা ভাইরাসের প্রকোপের কারণে নেতাকর্মীদের সঙ্গে দেখা সাক্ষাৎ না হওয়ায় খারাপ লাগার কথা উল্লেখ করে আওয়ামী তিনি বলেন, অনেকদিন পর সবাইকে দেখলাম। কিন্তু এর মধ্যেই আমরা মন্ত্রিসভার বৈঠক করেছি, ডিজিটাল পদ্ধতির ব্যবহারে সবার সঙ্গে এভাবে দেখাও হচ্ছে।

এ সময় শেখ হাসিনা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির সারাদেশের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দনও জানান।

বিজনেস আওয়ার/২৮ জুলাই, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ