1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
ক্রেতাহীন ৯ কোম্পানির শেয়ার
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৪৯ অপরাহ্ন

ক্রেতাহীন ৯ কোম্পানির শেয়ার

  • পোস্ট হয়েছে : রবিবার, ২৬ জুন, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। রবিবার (২৬ জুন) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ৯ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮০.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আলহাজ্ব টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১৫.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আলিফ ম্যানুফ্যাকচারিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিজনেস আওয়ার/২৬ জুন, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

পিই রেশিও বেড়েছে

  • ১৯ আগস্ট ২০২২
  • দাম কমলো স্বর্ণের

  • ১৭ আগস্ট ২০২২