1. [email protected] : Habib : Habib
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Jenny : Jenny
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Shahin : Shahin
  8. [email protected] : woishi : woishi
‘ভাল্লাগে’ গানের সফলতার মিলনমেলা
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৪৪ অপরাহ্ন

‘ভাল্লাগে’ গানের সফলতার মিলনমেলা

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৭ জুলাই, ২০২২

শাহিন শুভঃ সৃষ্টি মাল্টিমিডিয়া দেশের বিনোদন জগতের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির কার্যক্রম শুরুর পর থেকে একাধিক নাটক ও বাংলা সুপারহিট গান দর্শকদের উপহার দিয়েছে। সম্প্রতি ঈদুল আজহা উপলক্ষ্যে ‘ভাল্লাগে’ শিরোনামের একটি গান ব্যাপক দর্শক জনপ্রিয়তা পায়। গানটি সফলতা পাওয়ায় এর সকল কলাকুশলীদের নিয়ে একটি মিলনমেলার আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (২৬ জুলাই) রাতে রাজধানীর হাতিরপুলের একটি রেস্তরাঁয় সৃষ্টি মাল্টিমিডিয়ার আয়োজনে ‘ভাল্লাগে’ শিরোনামের এই গানের সফলতার মিলনমেলাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জনপ্রিয়তা পাওয়া গানটির শিল্পী সুমি শবনম, অভিনেতা নয়ন বাবু, মম, নৃত্য পরিচালক হাবিব রহমান, শিল্পী তোসিবা, অভিনেতা সাগর মির্জা, গানটির গীতিকার ও সুরকার মোহাম্মদ আকরাম হোসাইনসহ বিভিন্ন শিল্পী ও অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ আকরাম হোসাইনের লেখা ও সুরে ‘ভাল্লাগে’শিরোনামের গানটিতে কন্ঠ দিয়েছেন সুমি শবনম। গানটির সংগীত পরিচালনা করেছেন সজিব। গানটির মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন নয়ন বাবু ও মম। গানটির কোারিওগ্রাফি ও পরিচালনায় ছিলেন হাবিবুর রহমান। ক্যামেরায় সানি খান, সম্পাদনা ও কালার বিন্যাসে ছিলেন এস এম তুষার।

গানটি সম্পর্কে শিল্পী সুমি শবনম বলেন, আমার মত এত নগন্য মানুষকে আপনারা যারা ভালোবাসা জানাতে এসেছেন আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ধন্যবাদ জানাচ্ছি। গানটি আমার সন্তানের মতো। গানটির এমন দর্শ জনপ্রিয়ত পাওয়ায় বেশ ভালো লাগছে। তবে আমি সৃষ্টি মাল্টিমিডিয়ার কর্ণধার নয়ন ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাই, আমার এই গানটি তার ব্যানার থেকে প্রকাশিত করে সারা দেশে ছড়িয়ে দেবার জন্য।

গানটির সংগীত পরিচালক সজিব বলেন, গানটা সুমি আপা যখন আমার কাছে নিয়ে এসেছিল তখন প্রথমবার শোনার পরই আমি তাকে বলেছিলাম গানটা অনেক ভালো একটা জায়গায় যাবে। এখন গানটির এত দর্শক জনপ্রিয়তা দেখে খুব ভালো লাগছে। খুব শীঘ্রই আমরা ‘ভাল্লাগে’ গানটির পুরুষ ভার্সনটি নিয়ে আসতে চলেছি। যেখানে গানটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীত শিল্পী কাজী শুভ।

গানটির গীতিকার ও সুরকার মোহাম্মদ আকরাম হোসাইন বলেছেন, আমরা যখন যুবক ছিলাম সেই সময়ের যে অনুভুতি ছিল সেই অনুভূতিটা আমার মধ্যে হঠাৎ করে আসাতেই এই গানটি লেখা। তবে গানটি দর্শক জনপ্রিয়তা পাওয়ায় আমার বেশ ভালো লাগছে। এত যত্ন করে গানটি বানানো জন্য গানের সাথে সংশ্লিষ্ট সবাইকে এবং বিশেষ করে সৃষ্টি মাল্টিমিডিয়াকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

সংগীত শিল্পী তোসিবা বলেন, সুমি আপা হচ্ছে আমাদের অনুপ্রেরণা। আসলে উনাদের কাছ থেকেই আমরা গানের জন্য উৎসাহ পাই। এই গানের মধ্যেও অনেক কিছু শেখার আছে। আমি ছোট মানুষ , এই গুনী শিল্পীদের কাছ থেকে আমি আরও অনেক কিছু শিখতে চাই যেগুলো আমার নিজের গানের জন্য কাজে দিবে।

অভিনেতা সাগর মির্জা বলেন, ‘ভাল্লাগে’ গানটির এমন সফলতা দেখে আসলেই বেশ ভালো লাগছে। আমরা যারা শিল্পী, দর্শকদের জন্য কাজ করি, কাজগুলো যখন দর্শক মহলে সাড়া ফেলে, মানুষ পছন্দ করতে থাকে তখন সেটার জন্য অবশ্যই অনেক ভালো লাগা কাজ করে। আপনারা যেভাবে আমাদেরকে ভালোবেসেছেন ঠিক এভাবেই ভালোবেসে যাবেন।

সিনেমাটোগ্রাফার সানি খান বলেন, ভাল্লাগে গানটার জন্য আমরা সবাই অনেক পরিশ্রম করেছি। তবে এত অল্প সময়ের মধ্যে গানটা মিলিয়ন মিলিয়ন দর্শক জনপ্রিয়তার পেয়েছে এটি দেখে আমার খুব ভাল্লাগছে।

পরিচালক হাবিুবর রহমান বলেন, আমরা ঈদকে সামনে রেখে খুব অল্প সময়ের মধ্যে গানটার কাজ শেষ করেছি। গানটা করতে গিয়ে আমি অসুস্থ্য হয়ে পড়েছিলাম। অসুস্থ্যতার মধ্যেই আমি গানটির কাজ শেষ করি। এত পরিশ্রমের পড়ে যখন দেখি গানটা ইউটিউব, টিকটক সব জায়গায় দর্শক জনপ্রিয়তা পেয়েছে এটা দেখার পর সব কষ্ট ভুলে গিয়েছে। তবে অসংখ্য ধন্যবাদ জানায় নয়ন বাবু ভাইকে। যার সার্বিক সহযোগীতা না পেলে গানটা এত অল্প সময়ের মধ্যে এত সুন্দর ভাবে কখনোই শেষ করতে পারতাম না।

গানটি টিকটকে ব্যবহারকারী মহাসীন বলেন, সৃষ্টি মাল্টিমিডিয়ার কর্ণধর নয়ন বাবু ভাইয়ের কথাতেই গানটি টিকটকে ব্যবহার করি।গানটা প্রথমবার শোনার পরেই গানটাকে ভালোবেসে ফেলি এবং আর সেই ভালোবেসায় টিকটকে গানটার জনপ্রিয়তা এনে দেয়। খুব অল্প সময়ের মধ্যেই গানটি টিকটকে জনপ্রিয়তার শীর্ষে উঠে আসে। বতর্মানে ভাল্লাগে গানটি টিকটকে সেরা ১০ গানের মধ্যে শীর্ষে অবস্থান করছে।

অনুষ্ঠনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ইনস্পেক্টর বলেন, গানের সাথে যে সকল কলাকুশলীরা জড়িত ছিল তাদের পরিশ্রমে ‘ভাল্লাগে’ গানটা আজ সারা দেশে এবং আন্তর্জাতিক ভাবে যে সফলতা পেয়েছে। সেজন্য সবাইকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ এবং অভিনন্দন। তিনি বলেন, শিল্পী সুমি শবনম একজন অত্যন্ত সাদা মনের মানুষ। ইতিপূর্বে সে দেশ বিদেশে অনেক অনুষ্ঠান করেছে। মাঝ খানে তার একটা বিরতি ছিল। তবে বিরতি থেকে ফিরে আসায় বেশ ভালো লাগছে।

অভিনেতা ও গানটির মডেল নয়ন বাবু বলেন, এই গানটি আমার বা সৃষ্টি মাল্টিমিডিয়ার কারোই করার কথা ছিল না। আমি ২০২২ সালে ঘোষণা দিয়েছিলাম যে আমি নতুন করে আর কোন মিউজিক ভিডিও করবো না। ২০২০ সালে বোকা পাখি গানটি যখন আমার হিট হয় এরপরেও বেশ কিছু মিউজিক ভিডিও করেছিলাম। তবে আমি টেলিভিশন নাটকে মনোযোগী হওয়ার জন্য ভেবেছিলাম আর কোনো মিউজিক ভিডিওতে কাজ করবো না। তবে এই গানটা যখন মিউজিক ডিরেক্টর সজিব আমার কাছে নিয়ে এসেছিল তখন প্রথমবার শুনেই বেশ ভালো লেগেছিল। গানটি শোনার পর আমার কেন জানি মনে হয়েছিল এই গানটিও বোকা পাখি গানটির মত দর্শক জনপ্রিয়তা পেতে পারে। আর সে চিন্তাধারা থেকেই মূলত এই কাজটি করা। এত অল্প সময়ের মধ্যেই গানটি দর্শক জনপ্রিয়তা পাওয়ায় বেশ ভালো লাগছে।

সৃষ্টি মাল্টিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক তানিয়া আফরোজ মৌমিতা বলেন, আমি সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আজকের এই বিশেষ দিনে আমাদের সাথে উপস্থিত থাকার জন্য। প্রত্যেকেই প্রত্যেকের মূল্যবান সময় নিয়ে আমাদের সাথে এসেছেন, তার জন্য আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ। আশা করবো এখন পর্যন্ত যেভাবে আমাদের পাশে আছেন ভবিষ্যতেও ঠিক এভাবেই আমাদের পাশে থাকবেন।

সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তিপ্রাপ্ত ‘ভাল্লাগে’ শিরোনামের গানটি এরই মধ্যেই শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছে। বর্তমানে গানটি ইউটিউব ট্রেন্ডিংয়ে ১৪ নম্বরে এবং টিকটকে প্রথম ১০ টি গানের মধ্যে প্রথম স্থানে অবস্থান করছে। গানটি ইউটিউবে এখন পর্যন্ত প্রায় ৩০ লাখ মানুষের ভালোবাসয় সিক্ত হয়েছে।

বিজনেস আওয়ার/ ২৭ জুলাই, ২০২২/ এস এইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

পিই রেশিও বেড়েছে

  • ১৯ আগস্ট ২০২২
  • দাম কমলো স্বর্ণের

  • ১৭ আগস্ট ২০২২