1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Riyad : Riyad
২৪ ঘণ্টায় বর্জ্য পরিষ্কারের ঘোষণা মেয়র তাপসের
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:১৯ অপরাহ্ন

২৪ ঘণ্টায় বর্জ্য পরিষ্কারের ঘোষণা মেয়র তাপসের

  • পোস্ট হয়েছে : শনিবার, ১ আগস্ট, ২০২০
শেয়ার দিয়ে সাথেই থাকুন..

বিজনেস আওয়ার প্রতিবেদক : কুরবানীর ২৪ ঘণ্টার মধ্যে ঢাকা নগরীর বর্জ্য অপসারণ করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস। শনিবার (১ আগস্ট) বায়তুল মোকাররমে ঈদুল আজহার নামাজ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় বলেন, আজ আমরা অত্যন্ত আনন্দের সাথে ঈদ-উল-আজহা উদযাপন করব, কোরবানি দেবো। যেহেতু অন্যান্যবারের ন্যায় এবার রাষ্ট্রীয় অনুষ্ঠান আচার-অনুষ্ঠান পালিত হচ্ছে না, তাই, আমি গণমাধ্যমের সহযোগিতায় তাঁদেরকে ঈদের শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।

তাপস বলেন, দুপুর দুইটা থেকে থেকে নগরীর সব বর্জ্য অপসারণ করা শুরু হবে। এজন্য সিটি করপোরেশনের সব কর্মকর্তা-কর্মচারী ছুটি বাতিল করা হয়েছে। অন্যদিকে, রাত ১২টা এক মিনিট থেকে রাজধানীর বিভিন্ন হাটের বর্জ্য অপসারণ কার্যক্রম শুরু হয়েছে। এরমধ্যে হাট কেন্দ্রীক সববর্জ্য অপসারণ হচ্ছে।

তিনি আরও বলেন, কোরবানির পরে যে বর্জ্য তা দুপুর ২টা সম্পূর্ণরূপে অপসারণ করা হবে। ইনশাল্লাহ এসময়ের মধ্যে নগরীকে পরিষ্কার-পরিচ্ছন্নতা করতে পারবো। ইনশাআল্লাহ গতবারের ন্যায় এবারও আমরা ঢাকাকে পরিষ্কার-পরিচ্ছন্ন করতে পারব।

বিজনেস আওয়ার/০১ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
শেয়ার দিয়ে সাথেই থাকুন..
এ বিভাগের আরো সংবাদ