1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
উত্থানেও ক্রেতা পাচ্ছে না ১৪ কোম্পানি
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

উত্থানেও ক্রেতা পাচ্ছে না ১৪ কোম্পানি

  • পোস্ট হয়েছে : বুধবার, ৩ আগস্ট, ২০২২

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বুধবার (০৩ আগস্ট) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ১৪ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

ক্রাউন সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৪.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইমাম বাটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিউ লাইন ক্লোথিংসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৫.১০ টাকায়। বেলা সাড়ে ১১ পর্যন্ত কোম্পানিটির শেয়ার ক্রয়ের জন্য কোনো বিনিয়োগকারী অংশ গ্রহণ করেনি।

প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮২.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিজনেস আওয়ার/০৩ আগস্ট, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ