1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Riyad : Riyad
ঘরোয়া ত্রিমুকুট জয়ের স্বাদ পেল পিএসজি
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন

ঘরোয়া ত্রিমুকুট জয়ের স্বাদ পেল পিএসজি

  • পোস্ট হয়েছে : শনিবার, ১ আগস্ট, ২০২০
শেয়ার দিয়ে সাথেই থাকুন..

স্পোর্টস ডেস্ক : শেষবারের মতো ফ্রেঞ্চ লিগ কাপ টুর্নামেন্ট ফাইনালটি স্মরণীয় করে রাখল পিএসজি। শুরবার রাতে পেনাল্টি শুট আউটে লিওঁকে ৬-৫ গোলে হারিয়ে ঘরোয়া ত্রিমুকুট জয়ের স্বাদ পেয়েছে পিএসজি। ফ্রেঞ্চ কাপ জেতা পিএসজি লিগ কাপ জিতলো রেকর্ড ৯বার।

ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটের খেলা ছিল গোল শূন্য। আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠা খেলা গোলশূন্য থেকেছে অতিরিক্ত ৩০ মিনিটেও। এই অতিরিক্ত সময়ের শেষ দিকে এসে উত্তেজনাও ছিল চরমে। ডি মারিয়াকে ফাউল করে লালকার্ড দেখেছেন লিওঁ ডিফেন্ডার রাফায়েল।

এর পর পেনাল্টি শ্যুট আউটেও সমানে সমান ছিল দুই দল। ৫টি করে পাওয়া পেনাল্টিতে দুই দলই সমান করে গোলের দেখা পেয়েছিল। লিওঁর কপাল পোড়ে সাডেন ডেথে এসে। বেরটান্ড ত্রাওরের শট সেভ করে দেন পিএসজি কিপার কেইলর নাভাস। পরের শটে পাবলো সারাবিয়া লক্ষ্যভেদ করলে জয়ের উল্লাসে মাতে পিএসজি।

অবশ্য ম্যাচের সময় লিওঁ গোলকিপার লোপেসও কম ছিলেন না। দারুণ কিছু সেভ করে ৫ হাজার দর্শকের সামনে পিএসজিকে হতাশ করেছেন বেশ কয়েকবার। শুটআউটে নাভাসের সেভের আগে পিএসজির আশা বাঁচিয়ে রাখতে ধীরস্থির থেকেই শট নিয়েছিলেন। নাভাসের সেভের পর সুযোগটা পেয়ে যান সারাবিয়া।

বিজনেস আওয়ার/০১ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
শেয়ার দিয়ে সাথেই থাকুন..
এ বিভাগের আরো সংবাদ