1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Riyad : Riyad
ওমর সানী-মৌসুমীর বিয়ের ২৫ বছর আজ
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১১:৪৯ অপরাহ্ন

ওমর সানী-মৌসুমীর বিয়ের ২৫ বছর আজ

  • পোস্ট হয়েছে : রবিবার, ২ আগস্ট, ২০২০

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানি-মৌসুমীর ২৫তম বিবাহবার্ষিকী আজ। ১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে করেন দুই তারকা। বিশেষ এই দিনে সবার কাছে দোয়া চেয়েছেন তারা। বড় আয়োজনে দিনটি পালনের ইচ্ছা থাকলেও করোনার কারণে সব স্থগিত করেছেন এই তারকা দম্পতি।

বিবাহবার্ষিকী উপলক্ষে ফেসবুকে ওমর সানি লেখেন, অনেক ইচ্ছে ছিল আমাদের বিবাহবার্ষিকীটা অনেক বড় করে আয়োজন করা। সবাইকে দাওয়াত দেয়া, সবার সাথে ভালোবাসার আদান-প্রদান, কারণ এক জীবনে আমি আর মৌসুমী পঁচিশ বছর পার করলাম।

তা আর হলো না, করোনাভাইরাসের কারণে… যাক কী আর করা সবাই দোয়া করবেন, বাকি জীবন একসাথেই যেন কাটাতে পারি, রাসূল পাকের দোয়া এবং আল্লাহর হুকুম এক থাকুক, সবাই দোয়া করবেন আমিন।

ওমর সানী-মৌসুমীর সুখের সংসারে রয়েছে দুই সন্তান— ছেলে ফারদিন ও মেয়ে ফাইজা। ফারদিন রাজধানীর উত্তরায় একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। পাশাপাশি নাটক পরিচালনায় দেখা গেছে তাকে। রেস্টুরেন্ট ব্যবসায় পুত্রের সাফল্যে বেশ আনন্দিত মৌসুমী-ওমর সানী।

মৌসুমীকে নিয়ে সানী বলেন, মৌসুমী একজন পরিপূর্ণ মানুষ। সে যেমন নায়িকা, তেমনি স্ত্রী-মা হিসেবেও অসাধারণ। বাবার বাড়ি বা শ্বশুরবাড়ির প্রত্যেক সদস্যের খবর রাখে সে। সবার সুখ-দুঃখের অংশীদার হয়। সমাজসেবক হিসেবেও সে সফল মানুষ। আমার সুখে-দুঃখে পথচলার সঙ্গী, এককথায় মৌসুমীই আমার জীবনের সব।

সানীকে নিয়ে মৌসুমী বলেন, বাবার মৃত্যুর পর থেকেই সানী আমাদের পুরো পরিবারে ভূমিকা রেখে আসছে। সব মানুষকেই আপন করে নেওয়ার একটি অসাধারণ ক্ষমতা রয়েছে তাঁর। সব সময় সব কাজে সে আমাকে সহযোগিতা করে। তার সহযোগিতা আমার জন্য অনুপ্রেরণা হয়ে কাজ করছে। আসলেই অনেক ভালো একজন মানুষ সানী। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে জুটি বাঁধেন ওমর সানী ও মৌসুমী। এর মধ্যে রয়েছে আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানি, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও ও সাহেব নামে গোলাম।

বিজনেস আওয়ার/০২ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ