1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
কাবুলে বিস্ফোরণে ২০ জন নিহত
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন

কাবুলে বিস্ফোরণে ২০ জন নিহত

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

আন্তর্জাতিক ডেস্ক : আফগানিস্তানের কাবুলে একটি মসজিদে এশার নামাজের সময় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় ২০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ৩৫ জন আহতের খবর পাওয়া গেছে। বুধবার রাত এশার নামাজের সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এবং পুলিশের বরাত দিয়ে রয়টার্স জানায় জানিয়েছে, বিস্ফোরণে অনেকের মৃত বা আহত হওয়ার আশঙ্কা রয়েছে৷ পুলিশ অনেক হতাহতের কথা বললেও কতজন তা জানায়নি। একজন তালেবান গোয়েন্দা কর্মকর্তা রয়টার্সকে বলেছেন যে এ ঘটনায় ৩৫ জনের মতো আহত বা নিহত হতে পারে এবং সংখ্যা আরও বাড়তে পারে। আল জাজিরা একজন অজ্ঞাত কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে মৃতের সংখ্যা ২০ বলে জানিয়েছে।

কাবুলের ইমার্জেন্সি হাসপাতাল টুইটারে জানিয়েছে যে তারা বিস্ফোরণে আহত ২৭ জন রোগীকে পেয়েছে, যার মধ্যে একটি সাত বছরের শিশুও রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা রয়টার্সকে বলেছেন যে শক্তিশালী বিস্ফোরণটি উত্তর কাবুলের একটি আশেপাশে শোনা গেছে, বিস্ফোরণের তীব্রতা এত ছিল যে আশেপাশের ভবনগুলো কেঁপে উঠে।ঘটনাস্থলে দ্রুত অ্যাম্বুল্যান্স পৌঁছায় এবং আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

কাবুল পুলিশের মুখপাত্র খালিদ জাদরান রয়টার্সকে বলেছেন, ‘একটি মসজিদের ভেতরে বিস্ফোরণ ঘটেছে। বিস্ফোরণে অনেক হতাহত হয়েছে, তবে সংখ্যা এখনও পরিষ্কার নয়।’

বিজনেস আওয়ার/১৮ আগস্ট, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ