1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
সাপ্তাহিক আগ্রহের শীর্ষে কেঅ্যান্ডকিউ
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

সাপ্তাহিক আগ্রহের শীর্ষে কেঅ্যান্ডকিউ

  • পোস্ট হয়েছে : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

বিজনেস আওয়ার ডেস্ক : বিদায়ী সপ্তাহে (১৪ থেকে ১৭ আগস্ট) প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ২৫৭টির বা ৬৬.২৪ শতাংশের শেয়ার ও ইউনিট দর বেড়েছে। সপ্তাহটিতে কেঅ্যান্ডকিউয়ের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের আগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আগের সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে কেঅ্যান্ডকিউয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪৯.২০ টাকায়। আর বিদায়ী সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ৩০২.৩০ টাকায়। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ৫৩.১০ টাকা বা ২১.৩১ শতাংশ বেড়েছে। এর মাধ্যমে মালেক কেঅ্যান্ডকিউ ডিএসইর সাপ্তাহিক টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে আসে।

ডিএসইতে সাপ্তাহিক টপটেন গেইনার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে সোনারগাঁও টেক্সটাইলের ১৯.৩৮ শতাংশ, মনোস্পুল পেপারের ১৫.৮৩ শতাংশ, পেপার প্রসেসিংয়ের ১৫.৪৭ শতাংশ, ইউনিয়ন ক্যাপিটালের ১৫.৩৮ শতাংশ, শমরিতা হসপিটালের ১১.৮১ শতাংশ, ওরিয়ন ইনফিউশনের ১১.৭২ শতাংশ, সাফকো স্পিনিংয়ের ১১.৬৬ শতাংশ, আনলিমা ইয়ার্নের ১১.৫৯ শতাংশ এবং সানলাইফ ইন্স্যুরেন্সের শেয়ার দর ১১.৫৬ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/১৯ আগস্ট, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ