1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
পিএসজি-তে খেলার আগ্রহ প্রকাশ রোনালদোর
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

পিএসজি-তে খেলার আগ্রহ প্রকাশ রোনালদোর

  • পোস্ট হয়েছে : বুধবার, ৫ আগস্ট, ২০২০
print sharing button

স্পোর্টস ডেস্ক: বিশ্বের বিভিন্ন লিগে খেলতে দেখা গেছে পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদোকে। এবার কি তাহলে ফরাসি লিগের স্বাদটাও নেবেন? সম্ভাবনা কিন্তু একেবারে উড়িয়ে দেয়া যাচ্ছে না। কারণ ওই যে, চ্যালেঞ্জ নিতে বরাবরই মুখিয়ে পর্তুগিজ ফরোয়ার্ড!

পর্তুগালের স্পোর্টিং থেকে সিনিয়র দলে। এরপর ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত ছয় বছর কাটিয়েছেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। সেখান থেকে রিয়াল মাদ্রিদে নাম লেখান। ২০০৯ থেকে ২০১৮, নয়টি বছর রিয়ালে খেলেছেন। অনেকে ধরেই নিয়েছিলেন স্প্যানিশ লিগেই ক্যারিয়ারটা শেষ হবে রোনালদোর।

এই বয়সে ইউরোপের আরেকটি টপ লিগে নাম লেখান রোনালদো। ২০১৮ সাল থেকে এখন পর্যন্ত আছেন জুভেন্টাসেই। এদিকে বয়সও বেড়ে যাচ্ছে। চাইলেই কি আগের মতো হুটহাট ক্লাব বদল সম্ভব? এই বয়সে ভিন্ন ক্লাবে মানিয়ে নেয়ারও একটা ব্যাপার আছে। কিন্তু রোনালদোর জন্য কিছুই বোধ হয় অসম্ভব নয়।

‘ফ্রান্স ফুটবল’-এর প্রতিবেদন উঠে এসেছে এক ভিন্ন তথ্য। এবার নাকি পিএসজি-তে খেলার আগ্রহ প্রকাশ করেছেন রোনালদো। রোনালদো জুভেন্টাসে অখুশি নন। তবে খুব একটা যে খুশি, সেটাও না। করোনাভাইরাস লকডাউনের আগেই ওল্ড লেডি শিবির ছেড়ে যাওয়ার গুঞ্জন উঠেছিল। সেটি সত্য হতে পারে সামনের মৌসুমেই।

বিজনেস আওয়ার/০৫ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ