1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
ঘণ্টা বাজলো গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ডের
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

ঘণ্টা বাজলো গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ডের

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

শাহিন শুভ: আগামীকাল বুধবার (২১ সেপ্টেম্বর) শেয়ারবাজারে লেনদেন উপলক্ষ্যে ‘আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ড’র ঘণ্টা বাজানো হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের রূপসী বাংলা গ্র্যান্ড- বলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে এই ‘ঘন্টা বাজানো’র আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

অনুষ্ঠানে ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ) থেকে বিনিয়োগকারীদের ৭০ লাখ ৫১ হাজার ৭০২ টাকা সমমূল্যের অমীমাংসিত দাবি নিষ্পত্তি করা হয়।

অনুষ্ঠানে শহীদ জননী জাহানারা ইমামের কনিষ্ঠ পুত্র সাইফ ইমামের নগদ ডিভিডেন্ডের দাবি নিষ্পত্তি করা। সাইফ ইমাম তার প্রয়াত মা শহীদ জননী জাহানারা ইমাম এবং তার বড় ভাই শহীদ শাফী ইমাম রুমির শেয়ারের সাথে তার শেয়ারের জন্য অনিষ্পত্তি অর্থ ফিরে পেয়েছেন।

সিএমএসএফের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব মোঃ নজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন বিএসইসির কমিশনার অধ্যাপক ড. শেখ শামসুদ্দিন আহমেদ ও ড. মিজানুর রহমান, ডিএসইর চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান।

সিএমএসএফ এবং আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনের জন্য এই মিউচুয়াল ফান্ডটি চালু করেছে। যেখানে সিএমএসএফ এবং আইসিবি এএমএসএল উদ্যোক্তা, ব্র্যাক ব্যাংক হেফাজতকারী এবং বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি ট্রাস্টি। আইসিবি এএমএসএল এই ফান্ডের সম্পদ ব্যবস্থাপক হিসেবেও কাজ করছে।

বিজনেস আওয়ার/২১ সেপ্টেম্বর,২০২২/এসএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ