1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
ক্রেতাহীনতায় ভুগছে ৮১ কোম্পানি
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

ক্রেতাহীনতায় ভুগছে ৮১ কোম্পানি

  • পোস্ট হয়েছে : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

বিজনেস আওয়ার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮১ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। বুধবার (২১ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ৮১ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

একটিভ ফাইনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এএফসি এগ্রোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আলহাজ্ব টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩২.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩২.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপোলো ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ব্যাংক এশিয়ার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২০.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বৃটিশ আমেরিকান ট্যোবাকোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫১৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫১৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫১৮.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বে লিজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিডি থাইয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বারাকা পতেঙ্গা পাওয়ারে শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ব্র্যাক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিঅ্যান্ডএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ড্যাফোডিল কম্পিটার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডেল্টা ব্র্যাক হাউজিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৭.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডেল্টা স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডমিনেজ স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দুলামিয়া কটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭১.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এক্সপ্রেস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনভয় টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৩.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৩.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইভিন্স টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফার্স্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রোর শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গোল্ডেন সনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্রামীণফোনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮৬.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮৬.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

হামিদ ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

যমুনা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

লুব-রেফের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মুন্নু ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ফিড মিলসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নুরানী ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অলিম্পিক এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যাসিফিক ডেনিমসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৯.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭০.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭০.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিজেন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রেনেটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩০৩.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩০৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩০৩.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রেনউইক যজ্ঞেশ্বরের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৭৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৭৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিপাবলিক ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিং শাইনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরএন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৫.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাফকো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সায়হাম টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সালভো কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬১.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসবিএসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শাশা ডেনিমসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শেফার্ডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সুহৃদের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্যোসাল ইসলামী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিঙ্গারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫১.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৫১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাউথইস্ট ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এসএস স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৬.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সানলাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৯.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ট্রাস্ট ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তুংহাই নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ভিএসএফের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওয়ালটনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০৪৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৪৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৪৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জাহিনটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৪.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বিজনেস আওয়ার/২১ সেপ্টেম্বর, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ