1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
বলিউডের কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব মারা গেছেন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন

বলিউডের কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব মারা গেছেন

  • পোস্ট হয়েছে : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে দিল্লির হাসপাতালে প্রায় দেড় মাস ভর্তি থাকার পর অবশেষে চিকিৎসাধীন অবস্থায় প্রয়াত হলেন বলিউডের কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তব। শিল্পীর বয়স হয়েছিল ৫৮ বছর।

গত ১০ অগস্ট হৃদ্‌রোগে আক্রান্ত হন রাজু। জিমে ট্রেডমিলে হাঁটতে হাঁটতে আচমকাই বুকে ব্যথা শুরু হয় শিল্পীর। তার পরেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল রাজুকে। প্রথম দিকে অবস্থার অবনতি হলেও প্রায় ১৫ দিন হাসপাতালে ভেন্টিলেশনে থাকার পর ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন তিনি। জ্ঞান ফিরেছিল তাঁর। তবে গত ১ সেপ্টেম্বর আবার শিল্পীর শারীরিক অবনতি হতে থাকে।

এমস সূত্রে খবর, হৃদরোগের চিকিৎসাধীন রাজু হঠাৎই জ্বর আসতে শুরু করে। ঝুঁকি না নিয়ে রাজুকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখেন তাঁর চিকিৎসকেরা। গত ২০ দিন সেভাবেই চিকিৎসা চলছিল কৌতুকাভিনেতার। বুধবার সকালে আর সঙ্গ দেয়নি তাঁর শরীর।

উল্লেখ্য, গত দেড় মাসের চিকিৎসাপর্বে একের পর এক শারীরিক সমস্যা দেখা দিয়েছে রাজুর। হার্ট অ্যাটাকের পর প্রথমে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়। দু’টি স্টেন্টও বসে। কিন্তু তাতে হার্ট সচল হলেও রাজু সুস্থ হননি। রাজুর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক অনিল মুরারকা জানিয়েছিলেন, হার্ট সচল হলেও রাজুর মস্তিষ্ক জবাব দিয়েছে। ফলে ভেন্টিলেশন সাপোর্টেই রাখতে হবে কৌতুকাভিনেতাকে। যদিও ২৫ সেপ্টেম্বর প্রায় ১৫ দিন ভেন্টিলেশনে থাকার পর জ্ঞান ফেরে রাজুর।

এমসের তরফে জানানো হয়েছিল, দ্রুত সুস্থ হয়ে উঠছেন রাজু শ্রীবাস্তব। নিজে থেকেই তিনি হাত এবং পা-ও নাড়াতে পারছেন। যা ভাল লক্ষণ বলে মনে করছিলেন তাঁর চিকিৎসকেরা। কিন্তু গত ১ সেপ্টেম্বর রাজু আবার অসুস্থ হয়ে পড়েন। তাঁর দেহের তাপমাত্রা বেড়ে ১০০ ডিগ্রি ছোঁয়। তার পর থেকে বুধবার সকাল পর্যন্ত এমসে লাইফ সাপোর্ট সিস্টেমেই রাখা হয়েছিল রাজুকে। সূত্র: আনন্দবাজার

বিজনেস আওয়ার/ ২১ সেপ্টেম্বর,২০২২/ এসএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ