1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
এবার অন্যরকম লুকে বাঁধন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন

এবার অন্যরকম লুকে বাঁধন

  • পোস্ট হয়েছে : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: অভিনয়ের প্রয়োজনে প্রতিবারই ভিন্ন ভিন্ন লুকে চমকে দিয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। প্রথমবারের মতো দেশীয় ওয়েব সিরিজে নাম লেখিয়েছেন বাঁধন। ‘গুটি’ শিরোনামের এই সিরিজে ড্রাগ ডিলারের চরিত্রে দেখা যাবে তাকে। কেমন রূপে পর্দায় হাজির হবেন সেই লুক প্রকাশ্যে এসেছে। চরকির জন্য এই সিরিজ নির্মাণ করছেন শঙ্খ দাসগুপ্ত। যার প্রধান চরিত্র সুলতানা হচ্ছেন তিনি।

‘রেহানা মরিয়ম নূর’ থেকে ‘খুফিয়া’— সব কটিতে তার অন্যরকম উপস্থিতি! এবার নয়া চরিত্রের জন্য নয়া লুকে দেখা দিলেন এই অভিনেত্রী। এর আগে এমন লুকে তাকে আর দেখা যায়নি।

চরিত্রটি চ্যালেঞ্জিং বলে দাবি করেছেন বাঁধন। তার ভাষায়—‘কাজটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং হতে যাচ্ছে। কতটা চ্যালেঞ্জিং তা দর্শক দেখার পর বুঝতে পারবেন। সত্যি বলতে আমি খুব খুশি আর কৃতজ্ঞ যে দেশের প্রজেক্টেও নারী প্রধান চরিত্রের কাজ হচ্ছে।

ওয়েব সিরিজটির গল্প প্রসঙ্গে বাঁধন বলেন, গল্পটা শঙ্খ খুব দুর্দান্তভাবে সাজিয়েছেন। তিনি খুবই ব্রিলিয়ান্ট একজন নির্মাতা। একদম ভিন্ন প্লট, ভিন্ন চরিত্র, ভিন্ন ধরনের একটা গল্প তিনি ফুটিয়ে তুলতে চেয়েছেন। এখানে সুলতানা নামে একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করছি। চরিত্রটা নিয়ে শঙ্খর সঙ্গে আমার দীর্ঘদিন ধরে আলাপ চলে; চরিত্রটা অনেকদিন ধরে নিজের মধ্যে ধারণ করছি। প্রথমে আমার যে লুক টেস্ট হয়েছিল, সেটার কস্টিউমও আমি করেছিলাম।

এখনো শুটিংয়ে নামেননি পরিচালক। এখন শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। তা জানিয়ে পরিচালক শঙ্খ দাসগুপ্ত বলেন, ‘কাজটির জন্য উন্মুখ হয়ে আছি। এখন পর্যন্ত চিত্রনাট্যের ৭ নম্বর ড্রাফট হয়েছে। আপাতত কাস্টিং নিয়ে প্রতিদিন রিডিং রিহার্সেল হচ্ছে।’

ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লাসহ বিভিন্ন লোকেশনে ওয়েব সিরিজটির দৃশ্যধারণের কাজ হবে বলেও জানান এই নির্মাতা।

বিজনেস আওয়ার/ ২১ সেপ্টেম্বর,২০২২/ এসএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ