1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
অবসাদে ঘুচাতে ‘ভাড়ায় সঙ্গী’ মিলবে অনলাইনে!
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

অবসাদে ঘুচাতে ‘ভাড়ায় সঙ্গী’ মিলবে অনলাইনে!

  • পোস্ট হয়েছে : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

বিজনেস আওয়ার ডেস্ক: অবসাদে ভুগলে এখন আপনি চাইলে অনলাইনেই পেতে পারেন সঙ্গীর খোঁজ। সাম্প্রতি ভারতের বেঙ্গালুরুতে চালু হয়েছে একটি নতুন ওয়েবসাইট। এখন আপনি চাইলে অনলাইনেই পেতে পারেন সঙ্গীর খোঁজ।

মানুষের সামগ্রিক সুস্থতায় ক্রমেই বাড়ছে মানসিক স্বাস্থ্যের গুরুত্ব। পরিসংখ্যান অনুসারে গোটা বিশ্বে প্রায় ২৭ কোটি মানুষ মানসিক উদ্বেগজনিত সমস্যায় আক্রান্ত। বিভিন্ন রকমের ভয়, অবসাদ, কাজকর্মে অনীহা থেকে মেলামেশার সমস্যা, মানসিক অসুস্থতার লক্ষণ একাধিক। এই ধরনের সমস্যা অবহেলা করলে তা ডেকে আনতে পারে হৃদ্‌রোগ, ডায়াবিটিস কিংবা হরমোনের সমস্যাও।

মানসিক অবসাদ এমন এক রোগ যা আদতে নীরব ঘাতক। মানসিক অবসাদে ভুগছি কি না, বুঝে ওঠার আগেই অনেকটা দেরি হয়ে যায়। এই রোগে ভুগলে অনেকেই নিজের সমস্যার কথা মনের মধ্যে চেপে রাখেন। তাতে সমস্যা বাড়তে থাকে। কোভিড-পরবর্তী সময় মানুষের মধ্যে এই সমস্যা আরও বেড়েছে।

এই রকম সমস্যায় ভুগলে মন খুলে কথা বলার জন্য একজন সঙ্গীর প্রয়োজন। এই কথা মাথায় রেখেই ভারতের বেঙ্গালুরুতে চালু হয়েছে একটি নতুন ওয়েবসাইট। না! এই সঙ্গী কারও জীবনসঙ্গী হবেন না। এক জন বন্ধুর মতো আপনার সুখ দুঃখের সব কথা আপনি ভাগ করে নিতে পারেন অনলাইনের এই বন্ধুর সঙ্গে।

বিজনেস আওয়ার/ ২১ সেপ্টেম্বর,২০২২/ এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
আর্কাইভ