1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
মাথায় ব্যান্ডেজ নিয়ে বাফুফে ভবনে ঋতুপর্ণা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন

মাথায় ব্যান্ডেজ নিয়ে বাফুফে ভবনে ঋতুপর্ণা

  • পোস্ট হয়েছে : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক: স্বপ্ন পূরণের দিনে বাফুফে ভবনের উদ্দেশ্যে যাত্রারত অবস্থায় আহত হয়েছেন ফুটবলার ঋতুপর্ণা চাকমা। রাস্তায় থাকা বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পেয়েছেন তিনি। এরপর অবশ্য চিকিৎসা নিয়ে বাফুফে ভবনে ফিরেছেন তিনি।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে বিমানবন্দর থেকে ঢাকা শহর প্রদক্ষিণ করে বাফুফে (বাংলাদেশ ফুটবল ফেডারেশন) ভবনের দিকে যাচ্ছিল ছাদখোলা বাসটি। বৃষ্টিময় আবহাওয়া হলেও সবাই বেশ আনন্দ করছিলেন। বাস যখন ফ্লাইওভারে ওঠে তখন হঠাৎ বিলবোর্ডের কোণায় মাথায় খোঁচা লেগে আহত হন ঋতুপর্ণা চাকমা। গাড়ি থামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেয়া হয়।

বাফুফের এক্সিকিউটিভ ও কোচিং এডুকেটর সাঈদ বলেন, হঠাৎ কপাল থেকে তার রক্ত ঝরতে থাকে। এরপর গাড়ি থামিয়ে তাকে হাসপাতালে নেয়া হয়। তার কপালে তিনটি সেলাই লেগেছে।

এর আগে দুপুর দুইটার দিকে বিমানবন্দরে নামলেও সব আনুষ্ঠানিকতা শেষ করতে বিকেল সাড়ে ৩টা বেজে যায়। ততক্ষণে ভিআইপি টার্মিনালের বাইরে অপেক্ষমান হাজারো ফুটবলভক্ত। কেউ ফুল নিয়ে, কেউ ফোন নিয়ে সাবিনাদের অপেক্ষায়। বাইরে ব্যান্ড পার্টির বাদ্যের তালে চলেছে উচ্ছ্বাসের বিচ্ছুরণ।

বিজনেস আওয়ার/ ২১ সেপ্টেম্বর,২০২২/ এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ