1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
দর বেড়ে হল্টেড ৫ কোম্পানি
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন

দর বেড়ে হল্টেড ৫ কোম্পানি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

বিজনেস আওয়ার ডেস্ক: ক্রেতা থাকলেও বিক্রেতার অভাব রয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির শেয়ারে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : পেনিনসুলা, লুব-রেফ, ইনডেক্স এগ্রো, বিডিকম এবং এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন।

জানা গেছে, পেনিনসুলার শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৩৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

লুব-রেফের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৩৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৫০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

ইনডেক্স এগ্রোর শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ১২৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩৮.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১২.৫০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

বিডিকমের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৫০.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৫.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশনের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৩৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৪০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

বিজনেস আওয়ার/২২ সেপ্টেম্বর, ২০২২/পিএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ