1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’তে মুখ্যচরিত্রে অভিনয় প্রসঙ্গে যা বললেন হৃতিক!
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’তে মুখ্যচরিত্রে অভিনয় প্রসঙ্গে যা বললেন হৃতিক!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: বক্স অফিসে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির হাত ধরে খানিকটা হাঁফ ছেড়ে বেঁচেছে বলিপাড়া। ইতিমধ্যেই কয়েকশো কোটির ব্যবসা করে ফেলেছে রণবীর কপূর ও আলিয়া ভাটের এই ছবি। এর মধ্যেই ছবির দ্বিতীয় পর্ব ঘিরে দর্শকমহলে উন্মাদনা তৈরি হয়েছে। ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-তে মুখ্যচরিত্রে কাকে দেখা যাবে? এই জল্পনায় ভেসে এল এ বার হৃতিক রোশনের নাম।

‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-তে দেবের চরিত্রে দেখা যেতে পারে হৃতিককে! এমন ইঙ্গিতই পাওয়া গেল। সোজাসুজি এ ব্যাপারে এখনও মুখ খোলেননি সুপারস্টার। তবে হালকা আভাস দিয়েছেন তিনি।

সংবাদ সংস্থা পিটিআইকে এই প্রসঙ্গে হৃতিক বলেছেন, ‘কী ঘটছে? কিছুই না। এর পর ফাইটারের শ্যুট শুরু হবে। যে ছবিগুলি নিয়ে কথা হচ্ছে, সেগুলি হয়তো হতে পারে।’ তা হলে কি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’ ছবি নিয়ে তাঁকে ঘিরে যে জল্পনা ছড়িয়েছে, সেটা সত্যি? এ নিয়ে আর টুঁ শব্দও করেননি হৃতিক।

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১’-এ শিবার চরিত্রে দেখা গিয়েছে রণবীরকে। তাঁর প্রেমিকা ঈশার চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। ছবির দ্বিতীয় পর্বে গল্পের কেন্দ্রবিন্দুতে থাকবেন শিবার বাবা-মা দেব ও অমৃতা। দেব ও অমৃতার চরিত্রে কাকে দেখা যাবে, এ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে দর্শকমহলে। ২০২৫ সালে এই ছবি মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালক।

বিজনেস আওয়ার/ ২৭ সেপ্টম্বর,২০২২/এসএস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
আর্কাইভ