1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
বেবি বাম্পের ছবি প্রকাশ, সত্যি মা হচ্ছেন বুবলী ?
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

বেবি বাম্পের ছবি প্রকাশ, সত্যি মা হচ্ছেন বুবলী ?

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী নিজে বেবি বাম্প ছবি প্রকাশ করেছেন। তাহলে কি সত্যিই মা হচ্ছেন এই নায়িকা? এনিয়ে ভক্তদের মুখে শোনা যাচ্ছে নানান গুঞ্জন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন বুবলী। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

বুবলীর পোস্ট থেকেই স্পষ্টই বোঝা যাচ্ছে এই বেবি বাম্পটি অনেক আগের। যখন তিনি যুক্তরাষ্ট্রে ছিলেন। এ নিয়ে নেটিজেনদের মনে তৈরি হয়েছে নানা প্রশ্ন। তবে কী মা হয়েছিলেন নায়িকা বুবলী?

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন। এদিন অপু ও শাকিব সামাজিক মাধ্যমে জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। জয়কে শাকিবের শুভেচ্ছা জানিয়ে পোস্টের পরই মূলত বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন বুবলী।

এর আগে বিভিন্ন গণমাধ্যমে খবর হয়েছিল বুবলীর সঙ্গে শাকিব খান প্রেম করছেন। দুজন বিয়ে করছেন বলেও মিডিয়ায় গুঞ্জন আছে! ফলে বুবলীর বেবি বাম্পের ছবি দেখে নেটিজেনরা ধারণা করছেন নায়িকার এই সন্তানের পিতা শাকিব খান! তবে এ বিষয়ে কথা বলার জন্য বুবলীকে ফোন কল ও ফেসবুকে মেসেঞ্জারে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নি।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

এরপর বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটা আড়ালেই ছিলেন বুবলী। কেন আড়ালে ছিলেন? এ প্রশ্নে গণমাধ্যমকে এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী।

এদিকে, শাকিব খানের ছেলে জয়ের জন্মদিন আজ। ফলে নেটিজেনরা সহজেই হিসাব মেলাচ্ছেন, অনেকে ধারণা করছেন, বুবলীর সন্তানের পিতাও শাকিব! অথচ পিতৃস্নেহ একা উপভোগ করছে জয়। এটা মেনে নিতে কষ্ট হচ্ছে বুবলীর।

এজন্য নিজের সন্তানের অধিকার প্রতিষ্ঠিত করতেই ইচ্ছে করেই জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে বিষয়টি প্রকাশ্যে আনার পথ তৈরি করছেন বুবলী।

বিজনেস আওয়ার/ ২৭ সেপ্টেম্বর,২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
আর্কাইভ