1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
সব দলকে নির্বাচনে আনতে চমক দেখাবে ইসি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

সব দলকে নির্বাচনে আনতে চমক দেখাবে ইসি

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: সবগুলো নিবন্ধিত দলকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনতে চমক দেখাবে নির্বাচন কমিশন (ইসি)।

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, যে অভিযোগগুলো আসছে সেগুলো কীভাবে হ্যান্ডেল করি দেখেন। দেখেন আমরা কী করি? একটু অপেক্ষা করেন, অবশ্যই চমক থাকবে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) আগারগাঁওয়ের নির্বাচন ভবনের নিজ দপ্তরে সাংবাদিকদের করা বিভিন্ন প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, অংশগ্রহণমূলক নির্বাচন করতে ৩৯টি দলের জন্যই আমরা কাজ করছি। সঠিক কাজটি প্রতিষ্ঠা করার জন্যই আমরা কাজ করছি। যে কাজটা সবার জন্য মঙ্গল বয়ে আনবে সেটাই করবো। আপনাদের একাধিকবার বলেছি কোন কাজটা ভুল করছি তা বলার জন্য, কিন্তু বলছেন না।

অংশগ্রহণমূলক নির্বাচন না হলে কী করবেন?- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধান সমুন্নত রাখেত হবে। সংবিধানে যা আছে, আমরা সেটাই করবো। যারা যারা নির্বাচনে আসছে না, আমরা মনে-প্রাণে চাই তারা আসুক। এখন যদি আমরা বলতেই থাকি, তারা যদি না আসে আপনিই বলেন কী করতে হবে?

তিনি আরও বলেন, এ পর্যন্ত অসংখ্য ইভিএমে নির্বাচন করেছি। অঘটন, ধাওয়া-পাল্টা ধাওয়া কয়টা হয়েছে? কারণ সেখানে লুটতরাজ করে তো লাভ হচ্ছে না। এসময় সংসদ নির্বাচনে রংপুরসহ অন্যান্য সিটি করপোরেশন নির্বাচনেও ইভিএম ব্যবহার করা হবে জানান তিনি।

বিজনেস আওয়ার/ ২৮ সেপ্টেম্বর,২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ