1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
আজ শিপ্রা-সিফাতকে জিজ্ঞাসাবাদ করবে র‌্যাব
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৩ পূর্বাহ্ন

আজ শিপ্রা-সিফাতকে জিজ্ঞাসাবাদ করবে র‌্যাব

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার বিবরণ শুনতে বৃহস্পতিবার (১৩ আগস্ট) শিপ্রা দেবনাথ ও সিফাতকে জিজ্ঞাসাবাদ করবে র‍্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ।

তিনি বলেন, তদন্ত কর্মকর্তা মামলার সাক্ষীদের সঙ্গে কথা বলে আসামিদের রিমান্ডে আনতে চাইছেন। তাই ঘটনার সময় থাকা দুই শিক্ষার্থী শিপ্রা এবং সিফাতকে আজ প্রয়োজন অনুযায়ী যেকোনো সময় জিজ্ঞাসাবাদ করা হবে। তারা সব সময় উন্মুক্ত থাকবে। তাদের জন্য সময় নির্ধারিত নয়।

লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, তাদের জিজ্ঞাসাবাদ শেষ হলে এ হত্যকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত মঙ্গলবার যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর বরখাস্তকৃত ৭ পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ করা হবে। অর্থাৎ আজ থেকে তাদের রিমান্ডের সময় গণনা শুরু।

তিনি আরও বলেন, কোনো রকম চাপ ছাড়াই সম্পূর্ণ নিরপেক্ষ হয়ে পেশাদারিত্বের সঙ্গে মামলার তদন্ত কাজ করবে র‍্যাব। র‍্যাব মূলত হত্যা কেন্দ্রিক যে ঘটনাটি ঘটেছে সে বিষয়টির তদন্ত করছে। এখন আমাদের মূল কাজ হচ্ছে এ মামলার মোটিভ উদঘাটন করা। আর সেজন্য তদন্ত চলছে।

বিজনেস আওয়ার/১৩ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ