1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
২১ দফা বাড়ানো হয়েছে পিপলস লিজিংয়ের বন্ধের মেয়াদ
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:২২ পূর্বাহ্ন

২১ দফা বাড়ানো হয়েছে পিপলস লিজিংয়ের বন্ধের মেয়াদ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেডের শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ ২০ বারের মতো বাড়ানো হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ঢাকা স্টক এক্সচেঞ্জের পরিচালনা পর্ষদ কোম্পানিটির শেয়ার লেনদেন আরো ১৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। এ হিসেবে আগামী ১৪ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ থাকবে।

এর আগে আরো ২১ দফা কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ বাড়ানো হয়েছিল। এর মধ্যে প্রথম দফায় ১৩ থেকে ২৭ আগস্ট পর্যন্ত, দ্বিতীয় দফায় ২৮ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত, তৃতীয় দফায় ১২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, চতুর্থ দফায় ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত, পঞ্চম দফায় ১৩ অক্টোবর থেকে থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, ষষ্ঠ দফায় ২৮ অক্টোবর থেকে থেকে ১১ নভেম্বর, সপ্তম দফায় ১১ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত, অষ্টম দফায় ২৬ নভেম্বর থেকে থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত, নবম দফায় ১১ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত, দশম দফায় ২৬ ডিসেম্বর থেকে থেকে ০৯ জানুয়ারি পর্যন্ত, এগারো দফায় ১২ জানুয়ারি থেকে থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত, ১২তম দফায় ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৩তম দফায় ১২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৪তম দফায় ২৭ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত, ১৫তম দফায় ১৩ মার্চ থেকে ২৫ মার্চ, ১৬তম দফায় ৩১ মে থেকে ১৪ জুন পর্যন্ত, ১৭তম দফায় ১৫ জুন থেকে ২৯ জুন পর্যন্ত, ১৮তম দফায় ৩০ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত, ১৯তম দফায় ১৫ জুলাই থেকে ২০ জুলাই পর্যন্ত এবং ২০তম দফায় ৩০ জুলাই থেকে ১৩ আগস্ট পর্যন্ত কোম্পানিটির লেনদেন বন্ধ ছিল।

বিজনেস আওয়ার/২৯ জুলাই, ২০২০/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ