1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
শেষ হলো ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপ
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৫ পূর্বাহ্ন

শেষ হলো ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

স্পোর্টস ডেস্ক : টানা ছয়দিন চলার পর বোলিং, ব্যাটিং, রানিং ও জিম সেশনের মধ্য দিয়ে শেষ হলো টাইগার ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপ। ঈদুল আযহা শেষে বিসিবি’র ব্যবস্থাপনায় গেল ৮ আগস্ট থেকে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও খুলনায় মোট ২৭ ক্রিকেটার নিয়ে শুরু হয়েছিল এই অনুশীলন। ১০ জুলাই থেকে যোগ দিয়েছিলেন ক্রিকেটাররা।

বিসিবি’র পাঠানো সূচি অনুযায়ী বৃহস্পতিবার (১৩ আগস্ট) শের-ই-বাংলায় দিনের শুরুটা করেছেন মুশফিকুর রহিম। সকাল ৯টা থেকে ইনডোরে ৫০ মিনিটের ব্যাটিং শেষে করেছেন রানিং। টাইগার টেস্ট দলপতি মুমিনুল হকও মুশফিকের সূচিতে এসেছিলেন। মুশি যখন ব্যাটিং করেছেন মুমিনুল তখন রানিংয়ে সময় দিয়েছেন। আর মুশির রানিংয়ের সময়টিতে প্রায় ঘণ্টাব্যাপী ব্যাটিং করেছেন মুমিনুল হক।

মুশফিক-মুমিনুলের শেষ হতেই শুরু করেন সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন। এরপর একে একে ব্যাটিংয়ের উদ্দেশ্যে হোম অব ক্রিকেটে এসেছেন আফিফ হোসেন ধ্রুব ও সাদমান ইসলাম অনিক।

এদিকে ছেলে বোলারদের মধ্যে সবার আগে দিনের অনুশীলনের শুরু করেন শফিউল ইসলাম। সকাল ৯টায় হোম অব ক্রিকেটে আঘা ঘণ্টার বোলিং শেষে করেছেন রানিং ও জিম। একই সূচিতে দিনের অনুশীলন সেরেছেন অপর পেসার আল-আমিন হোসেন। ছেলে বোলারদের মধ্যে সবার শেষে যোগ দিয়েছেন তাইজুল ইসলাম।

বিজনেস আওয়ার/১৩ আগস্ট, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ