1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
দীপিকার সঙ্গে সিনেমা করতে চান হিরো আলম!
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন

দীপিকার সঙ্গে সিনেমা করতে চান হিরো আলম!

  • পোস্ট হয়েছে : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে রুপোলি পর্দায় জুটি বাঁধার ইচ্ছাপ্রকাশ করেছেন হিরো আলম। কী করেননি হিরো আলম? মিউজিক ভিডিও, বিজ্ঞাপন, সিনেমা— সবকিছুরই স্বাদ নিয়েছেন তিনি।

এরপর তরী ভিড়িয়েছেন সংগীতাঙ্গনে। অদ্ভুতরকম বেসুরো গলায় গান গেয়ে হয়েছেন তুমুল সমালোচিত। রবীন্দ্রসংগীতও নিস্তার পায়নি তার হাত থেকে। বিকৃত সুরে রবীন্দ্রসংগীত গেয়ে ধমক খেয়েছেন প্রশাসনের। এরপর থেকে আর ও পথে না হাঁটলেও তিনি মনে পুষে বেড়াচ্ছেন অন্য এক ইচ্ছা। বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে সিনেমা করতে চান হিরো আলম।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় ভারতের সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে আয়োজন করা হয়েছিল একটি অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন হিরো আলম। এই অনুষ্ঠানেই দীপিকার সঙ্গে সিনেমা করার ইচ্ছা প্রকাশ করে তিনি বলেন, ‘আমি কোনোদিন ভাবতেই পারিনি ওপার বাংলা থেকে এপার বাংলার কোনো অনুষ্ঠানে আসব। ভারতে এসে একদিন দীপিকা পাড়ুকোনের সঙ্গে সিনেমা করতে চাই।’

এদিকে হিরো আলমকে পেয়ে চরম উন্মাদনা দেখা দিয়েছিল দেশটি সমরেশগঞ্জের মানুষের মাঝে। তারা তাকে দেখতে দূর দূরান্ত থেকে ছুটে এসেছিলেন। ভক্তরা আলমকে পেয়ে সেলফি তুলতে ঝাঁপিয়ে পড়েছিলেন। পরিস্থিতি সামলাতে ভারতীয় পুলিশকেও হিমশিম খেতে হয়েছে।

বিজনেস আওয়ার/২১ নভেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
আর্কাইভ