1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : Admin : Admin
  3. [email protected] : Nayan Babu : Nayan Babu
  4. [email protected] : Polash : Polash
  5. [email protected] : Rajowan : Rajowan
  6. [email protected] : Shahin : Shahin
জিমে নিয়মিত শরীর চর্চা করছেন কুদ্দুস বয়াতি
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

জিমে নিয়মিত শরীর চর্চা করছেন কুদ্দুস বয়াতি

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: ‘জিমে শরীরচর্চা’ তরুণ-তরুণীদের মধ্যে বেশ ভালো সাড়া পড়েছে এই বিষয়টি। সেজন্য নিয়মিতই ব্যায়ামাগারমুখী হচ্ছেন অর্থাৎ জিমে ছুটছেন তারা। এবার জিমে ব্যায়ামাগারমুখী হলেন গায়ক কদ্দুস বয়াতি।

বাংলাদেশের জনপ্রিয় লোকশিল্পী কুদ্দুস বয়াতি। এক সময়ে দেশের বিভিন্ন গ্রামগঞ্জে ঘুরে ঘুরে পালা গান গাইতেন তিনি। প্রাথমিক শিক্ষার প্রচারণামূলক বিজ্ঞাপন ‘এই দিন দিন নয়, আরও দিন আছে’ গানের মাধ্যমে সারা দেশে ব্যাপক জনপ্রিয়তা পান এই লোকশিল্পী।

সম্প্রতি জিমে শরীরচর্চার একটি ভিডিও’র মাধ্যমে ফের আলোচনায় এসেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে তার। ওই ভিডিওতে দেখা যায়, জিমে শরীর চর্চায় ব্যস্ত রয়েছেন কুদ্দুস বয়াতি। যা নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। অনেকেই বিষয়টি নিয়ে মজার করছেন। আবার কেউ কেউ ইতিবাচক দৃষ্টিতেই দেখছেন।

বর্তমানে নেত্রকোনার কেন্দুয়ায় রয়েছেন এই শিল্পী। শরীর চর্চা প্রসঙ্গে কুদ্দুস বয়াতি বলেন, বর্তমানে আমি যোগ ব্যায়াম করছি। নিয়মিত জিমে যাওয়া হয়। তবে যোগ ব্যায়ামটাই আসল বলে জানান তিনি।

তিনি আরও বলেন, শুধু গান গাইলে হবে না। গানের পাশাপাশি শরীরও ফিট রাখতে হবে। এই জন্য নিয়মিত ঘাম ঝড়াতে হবে। আর সে জন্যই আমি ব্যায়াম করে ঘাম ঝড়াই।

এক সময় নিয়মিত গান করলেও, বর্তমানে গান থেকে দুরে রয়েছেন কুদ্দুস বয়াতি। তবে গান না গাইলেও নিয়মিত স্টেজে দেখা যায় তাকে। গানের পাশাপাশি প্রায় ৪০টির মতো বিজ্ঞাপনের মডেল হয়েছেন কুদ্দুস বয়াতি।

বিজনেস আওয়ার/২৩ নভেম্বর, ২০২২/কমা

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
আর্কাইভ