1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
বড় পর্দায় ফিরছেন নায়িকা পপি!
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

বড় পর্দায় ফিরছেন নায়িকা পপি!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: দুই বছরের বেশি সময় ধরে লোকচক্ষুর অন্তরালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। দীর্ঘদিন ধরে সিনেমা থেকে দূরে ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পপি। রয়েছেন গণমাধ্যম থেকেও দূরে।

আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমা। সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী পপির পর্দায় ফেরার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এ বিষয়ে সাদেক সিদ্দিকী সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা সিনেমাটি নিয়ে দু-তিন দিনের মধ্যেই প্রচারে যাব, কিন্তু কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে আর ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? পপি ছাড়া এখনও আমরা কিছুটা সিদ্ধান্তহীনতায় আছি। শেষ মুহূর্তে সে থাকবে কি না, সেটা জানা দরকার।’

তিনি জানান, ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন কমল সরকার। সিনেমায় পপির নায়ক আমিন খান। এতে আরও অভিনয় করেছেন ইমন, শিরিন শিলা প্রমুখ। পরিচালক জানান, তিন বছর আগে ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার শুটিং শুরু হয়েছিল। তখন সিনেমাটির নাম ছিল ‘সাহসী যোদ্ধা’। করোনাভাইরাস মহামারির মধ্যে সিনেমাটির শেষ লটের শুটিং শেষ হয়। এক বছর আগেই সিনেমাটি সেন্সর সনদ পেয়েছে।

সাদেক সিদ্দিকী আরও বলেন, ‘সিনেমাটির গল্প পপির খুবই পছন্দের ছিল। ওর সিনেমাটি নিয়ে সামনে আসা উচিত। পপির আড়াল ভাঙা উচিত। আর যদি সিনেমা না করে, তাহলে তার বলা উচিত, এটাই তার শেষ সিনেমা। কিন্তু সে কারও সঙ্গে যোগাযোগ করছে না।’

আড়ালে যাওয়ার আগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। এর মধ্যে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন পপি। সে সময় তিনি জানিয়েছিলেন এটি তার অভিনয়জীবনের ভালো একটি সিনেমা।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ

ঋণের প্রভিশনিং কমলো ১ শতাংশ

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • মূলধন বাড়লেও লেনদেনে ভাটা

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • লুজারের শীর্ষে প্রগতি লাইফ

  • ২ ফেব্রুয়ারী ২০২৩