1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
মিথিলার ‘মায়া’ সিনেমার পোস্টার প্রকাশ
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

মিথিলার ‘মায়া’ সিনেমার পোস্টার প্রকাশ

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দুই বাংলায় জনপ্রিয় এ মডেল-অভিনেত্রী সম্প্রতি তার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মায়া’র অফিশিয়াল পোস্টার প্রকাশিত হয়েছে। আর এ ছবির মাধ্যমেই ভারতীয় সিনেমায় পা রেখেছেন সৃজিত-ঘরনি।

পরিচালনা করছেন সেখানকার গুণী নির্মাতা রাজর্ষি দে। গত বছরের মাঝামাঝিতে সিনেমাটির শুটিং সম্পন্ন হয়। এরপর থেকে এটি মুক্তির অপেক্ষায়। অবশেষে মিথিলার সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে। সম্প্রতি পোস্টার প্রকাশের মাধ্যমে শিগগিরই সিনেমাটি মুক্তির ইঙ্গিত দিয়েছেন সংশ্লিষ্টরা। যে পোস্টারে প্রাধান্য দেয়া হয়েছে বাংলাদেশের অভিনেত্রী মিথিলাকে।

একসঙ্গে দুটি পোস্টার প্রকাশ করা হয়েছে ‘মায়া’র। যার মধ্যে একটি নারীকেন্দ্রিক, অন্যটি পুরুষকেন্দ্রিক। নারীকেন্দ্রিক পোস্টারে মিথিলাকে তুলে ধরা হয়েছে বেশ গুরুত্ব দিয়ে। সবার ওপরে রাখা হয়েছে তার ছবি। যা দেখে সন্তুষ্ট মিথিলা নিজেও। প্রকাশিত পোস্টার দুটির পোস্ট মিথিলা তার সোস্যাল হ্যান্ডেলেও শেয়ার করেছেন।

উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নাটক থেকে নির্মাণ করা হয়েছে ‘মায়া’। এর আগে সিনেমাটি ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছিল। এবার প্রকাশ পেল পোস্টার। মিথিলা ছাড়াও এতে অভিনয় করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী ও সুদীপ্তা চক্রবর্তী।

ছবিতে মিথিলার পাশাপাশি অভিনয় করছেন কণীনিকা বন্দ্যোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, রিচা শর্মা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রণিতা দাস, রতশ্রী দত্ত, ইশান মজুমদার, সায়ন্তনী গুহঠাকুরতা, অসীম রায় চৌধুরী, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কান সিংহ সোধা।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ

ঋণের প্রভিশনিং কমলো ১ শতাংশ

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • মূলধন বাড়লেও লেনদেনে ভাটা

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • লুজারের শীর্ষে প্রগতি লাইফ

  • ২ ফেব্রুয়ারী ২০২৩