1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
বিসিবি প্রেসিডেন্ট হতে চান তামিম!
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৪ অপরাহ্ন

বিসিবি প্রেসিডেন্ট হতে চান তামিম!

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৫ মে, ২০২০

স্পোর্টস ডেস্ক : করোনা সংকটে জাতীয় দলের অনেক ক্রিকেটারই অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। বেতনের টাকা বিশেষ তহবিলে জমা দেয়া, ব্যাট, ব্রেসলেট বিক্রি করার মতো উদ্যোগের কারণে খবরের শিরোনামে এসেছেন অনেকেই। তবে এ মহামারি সংকটে নিজেকে আলাদাভাবে চেনাচ্ছেন তামিম ইকবাল।

জানাচ্ছেন ক্রিকেটার, বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়কের চেয়েও তিনি অনেক বেশি কিছু। ক্রিকেট ক্যারিয়ার শেষে নিজেকে ক্রিকেট বোর্ডের সভাপতির আসনে দেখতে চান তামিম ইকবাল। বাংলাদেশ ক্রিকেট দলের এই ড্যাশিং ওপেনার ও নতুন ওয়ানডে অধিনায়ক নিজেই এমনটা বলেছেন।

রোববার (২৪ মে) রাতে ‘নটআউট নোমান’ এর সঙ্গে লাইভ আড্ডায় যুক্ত ছিলেন তামিম। সেখানেই অনুষ্ঠানের সঞ্চালক ‘স্লগ ওভার’ পর্বে ২৫টি প্রশ্ন ছুড়ে দেন তামিমকে। যার একটি ছিল- ‘খেলা শেষে কী হতে চান? আপনার কাছে তিনটি অপশন…। কোচ, ধারাভাষ্যকার এবং ক্রিকেট বোর্ডের পরিচালক।’

তামিম উত্তরে বলেন, ‘ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট বলতে পারেন… ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট।’ অর্থাৎ ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি হিসেবে দেখা যেতেই পারে তামিমকে।

অবশ্য এর মানে এই না তামিম খেলা ছাড়ার চিন্তা শুরু করেছেন। ৩১ বছর বয়সী তারকা দিন কয়েক আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক ও ধারাভাষ্যকার রমিজ রাজার ইউটিউব চ্যানেল ‘রমিজ স্পিকস’- এ যুক্ত হয়েছিলেন। সেখানে রজিম তামিমের কাছে জানতে চান, আর কতদিন খেলবেন?

উত্তরে তামিম বলেন, ‘আমার মনে হয় আমি মাঝামাঝি আছি। এই সময়টা খুব গুরুত্বপূর্ণ। আমি বিশ্বাস করি আমি আরও ৬ বছর খেলতে পারব।’

ক্রিকেটার তামিম এই করোনাকালে নিজের অন্য প্রতিভাও দেখাচ্ছেন। করোনা মহামারির মধ্যে খেলা দূরে থাক, ঘরবন্দী মানুষের সময় কাটানোই দায়। তাদের বিনোদন দিতে, ভালো রাখতে সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটারদের ফেসবুক লাইভে হাজির করেছেন এই তারকা ক্রিকেটার।

বিজনেস আওয়ার/২৫ মে, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ