1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
লুকে পরিবর্তন আনতে ‘বিউটেইন রিভাইভে’ যুক্ত হচ্ছেন মৌসুমী
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

লুকে পরিবর্তন আনতে ‘বিউটেইন রিভাইভে’ যুক্ত হচ্ছেন মৌসুমী

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: শারীরিক সৌন্দর্য্য এবং সুস্বাস্থ্যের বিকাশে কাজ করে চলেছে বিউটেইন রিভাইভ। ঢাকা-চট্টগ্রামসহ মোট ৪টি ক্লিনিক পরিচালনার মাধ্যমে ব্র্যান্ডটি দীর্ঘ সময় ধরে কার্যক্রম চালিয়ে আসছে। সম্প্রতি তাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মৌসুমী।

এ প্রসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘এটা অনেক ইন্টারেস্টিং মনে হয়েছে আমার কাছে। কারণ এই মুহূর্তে এই ধরনের একটা ট্রিটমেন্টের প্রয়োজন। গুলশান শাখার ক্লিনিকে গিয়ে দেখেছি তারা বেশ যত্ন সহকারে কাজ করেন। এরপর আমি তাদের সঙ্গে যুক্ত হই। আশা করি তাদের এই কার্যক্রম আরও সফল হবে।’

সকল ভক্তদের জন্য বিউটেইন রিভাইভের চেষ্টায় শিগগিরই নতুন রুপে হাজির হবেন বলেও জানান মৌসুমী। নতুন লুকে তার বডি শেইফেও থাকবে পরিবর্তন।

এ প্রসঙ্গে বিউটেইন রিভাইভের কর্ণধার রোমানা ওয়াফা বলেন, ‘আমি চ্যালেঞ্জ করে বলতে পারি যত্নে ও নিয়মে নিজেকে বেঁধে নিতে পারলে জীবন সুন্দর হয়। মৌসুমী আপুর বিষয়ে আমি চ্যালেঞ্জ নিচ্ছি। তবে শর্ত একটাই তাকে নিয়মিত হতে হবে।’

‘ওয়াফার চ্যালেঞ্জ’ শিরোনামের এই ক্যাম্পেইনের আওতায় ৬ মাস ধরে ক্লিনিকটির কাছ থেকে চিকিৎসা সেবা নেবেন মৌসুমী। এ সময় তার ত্বক, অতিরিক্ত মেদ কমানোসহ আরও বিভিন্ন সমস্যার সমাধানে কাজ চলবে।

ক্যাম্পেইনটি পরিচালনা করছে এজেন্সি আইডিয়া বক্স। এর সব বিজ্ঞাপন নির্মাণ করছে নাইন্টিজ কিডস ফিল্মস। খুব শিগগিরই ব্র্যান্ডটির ফেসবুক এবং অন্যান্য পেজ থেকে বিজ্ঞাপনগুলো প্রচার শুরু হবে।

বিজনেস আওয়ার/২৭ ডিসেম্বর, ২০২২/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ

ঋণের প্রভিশনিং কমলো ১ শতাংশ

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • মূলধন বাড়লেও লেনদেনে ভাটা

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • লুজারের শীর্ষে প্রগতি লাইফ

  • ২ ফেব্রুয়ারী ২০২৩