1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
মোবাইল চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিল শিক্ষার্থীরা
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

মোবাইল চোরের মোটরসাইকেল পুড়িয়ে দিল শিক্ষার্থীরা

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মোবাইল ফোন চুরি করে পালানোর সময় দুই চোরকে আটক করে গণধোলাই দিয়েছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। চোরদের সঙ্গে থাকা মোটরসাইকেলটিকে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে শিক্ষার্থীরা।

রোববার (২২ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের পাশে এ ঘটনা ঘটে।

আটক দুই চোর হলেন- রাজশাহীর তেরোখাদিয়া ডাবতলা এলাকার শাকিল উদ্দিনের ছেলে শাহিন আহমেদ ধ্রুব (২০)। তিনি রাজশাহীর কোর্ট স্টেশনের রবিউল ইসলাম কালুর ছেলে মো. ফয়সাল (২০)।

চোর ধরার খবর পেয়ে আরও শিক্ষার্থীরা জড়ো হয়ে তাদেরকে মারধর করেন। মারধর শেষে দুজনকে শহীদ জিয়াউর রহমান হলের অতিথি কক্ষে আটকে রাখা হয়। এ সময় মোবাইল ফোন চোরদের সঙ্গে থাকা মোটরসাইকেলটিকে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান মাঠে আগুন দিয়ে পুড়িয়ে দেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। পরে তাদেরকে বিশ্ববিদ্যালয়ের প্রসাশনের কাছে সোপর্দ করা হয়।

এদিকে প্রক্টরিয়াল বডি তাদেরকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে যায়। ১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ঘটনাস্থলে থাকা এক শিক্ষার্থী বলেন, মোবাইল ফোন নিয়ে পালানোর সময় আমরা কয়েকজন তাদেরকে হাতেনাতে ধরি। পরে শিক্ষার্থীরা এক হয়ে শহীদ জিয়াউর রহমান হলে তাদের বন্দী করে রাখি। তারা আজ প্রথম নয় বিভিন্ন হল থেকে অনেকের মোবাইল ফোন চুরি করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে সব ফোন চুরির তথ্য বের হয়ে আসবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, মোবাইল ফোন চুরি করে পালানোর সময় শিক্ষার্থীরা দুজনকে আটক করে। খবর পেয়ে শিক্ষার্থীদের কাছ থেকে আমরা তাদেরকে উদ্ধার করে প্রক্টর দপ্তরে নিয়ে আসি এবং জিজ্ঞাসাবাদ করি। পরে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

মতিহার থানা পুলিশের পরিদর্শক হাফিজুর রহমান বলেন, আসামি আমাদের হেফাজতে আছে তবে এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিজনেস আওয়ার/২৩ জানুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ

ঋণের প্রভিশনিং কমলো ১ শতাংশ

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • মূলধন বাড়লেও লেনদেনে ভাটা

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • লুজারের শীর্ষে প্রগতি লাইফ

  • ২ ফেব্রুয়ারী ২০২৩