1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
পর্ষদ সভার তারিখ জানিয়েছে ৪২ কোম্পানি
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

পর্ষদ সভার তারিখ জানিয়েছে ৪২ কোম্পানি

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪২ কোম্পানি প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ জানিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস, মেঘনা সিমেন্ট মিলস, সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি, মেঘনা পেট্রোলিয়াম, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ, ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বিএসআরএম স্টিলস, পদ্মা অয়েল, এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেড (প্রাণ), রংপুর ফাউন্ড্রি, উসমানিয়া গ্লাস শিট ফ্যাক্টরি, মতিন স্পিনিং মিলস, ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন, বাংলাদেশ অটোকারস, মালেক স্পিনিং মিলস, বারাকা পাওয়ার, এইচআর টেক্সটাইল, বারাকা পতেঙ্গা পাওয়ার, রহিম টেক্সটাইল মিলস, ফু ওয়াং ফুড, জেমিনি সি ফুড, সায়হাম টেক্সটাইল, সায়হাম কটন মিলস, কাসেম ইন্ডাস্ট্রিজ, আমরা নেটওয়ার্ক, এপেক্স ফুটওয়্যার, পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ, আমরা টেকনোলজিস, এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস, একমি পেস্টিসাইডস, ইজেনারেশন, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, আইবিএন সিনা ফার্মাসিউটিক্যাল, এমজেএল বাংলাদেশ, স্কয়ার ফার্মাসিউটিক্যালস, প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস, প্যারামাউন্ট টেক্সটাইল, আইটি কনসালটেন্টস, হামিদ ফেব্রিক্স, সাফকো স্পিনিংস মিলস, জিল বাংলা সুগার মিলস ও জিবিবি পাওয়ার।

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি সন্ধা ৫টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

মেঘনা সিমেন্ট মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ জানুয়ারি দুপুর ২টা ৪৫ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ জানুয়ারি দুপুর ৩টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

মেঘনা পেট্রোলিয়াম: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি বিকাল ৫টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

বিএসআরএম স্টিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

পদ্মা অয়েল: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ জানুয়ারি সন্ধা ৬টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেড (প্রাণ): কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ জানুয়ারি দুপুর ৩টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

রংপুর ফাউন্ড্রি: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ জানুয়ারি বিকাল ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

উসমানিয়া গ্লাস শিট ফ্যাক্টরি: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৪ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

মতিন স্পিনিং মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর ৩টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

বাংলাদেশ অটোকারস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

মালেক স্পিনিং মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ২টা ৪৫ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

বারাকা পাওয়ার: মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

এইচআর টেক্সটাইল: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

বারাকা পতেঙ্গা পাওয়ার: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর ৩টা ৪৫ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

রহিম টেক্সটাইল মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টা ৪৫ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ফু ওয়াং ফুড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

জেমিনি সি ফুড: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

সায়হাম টেক্সটাইল: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি সন্ধা ৪টা শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

সায়হাম কটন মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি সন্ধা ৩টা শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

কাসেম ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি সন্ধা ৩টা শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

আমিরা নেটওয়ার্ক: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর ২ টা ৪৫ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

এপেক্স ফুটওয়্যার: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ জানুয়ারি দুপুর ১১ টা ৩৫ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি সন্ধা ৬ টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

আমরা টেকনোলজিস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর ৩ টা ৪৫ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ জানুয়ারি দুপুর ১১ টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

একমি পেস্টিসাইডস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩ টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ইজেনারেশন: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪ টা শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩১ জানুয়ারি দুপুর ৩ টা শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

আইবিএন সিনা ফার্মাসিউটিক্যাল: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৮ জানুয়ারি দুপুর ১ টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

এমজেএল বাংলাদেশ: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩১ জানুয়ারি দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩১ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

প্যারামাউন্ট টেক্সটাইল: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

আইটি কনসালটেন্টস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

হামিদ ফেব্রিক্স: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

সাফকো স্পিনিংস মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৪টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

জিল বাংলা সুগার মিলস: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি দুপুর ২টা ৩৫ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

জিবিবি পাওয়ার: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

বিজনেস আওয়ার/২৪ জানুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ

ঋণের প্রভিশনিং কমলো ১ শতাংশ

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • মূলধন বাড়লেও লেনদেনে ভাটা

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • লুজারের শীর্ষে প্রগতি লাইফ

  • ২ ফেব্রুয়ারী ২০২৩