1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
আল নাসেরের আশা, তাদের ক্লাবেই অবসর নেবেন রোনালদো
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

আল নাসেরের আশা, তাদের ক্লাবেই অবসর নেবেন রোনালদো

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

ক্রীড়া ডেস্ক:আগামী মে মাসে ক্রিস্টিয়ানো রোনালদোর বয়স ৩৮ পূর্ণ হবে। তবে বয়সের ছাপ এতটুকু নেই তার পারফরম্যান্সে, ধার কমেনি একটুও। সম্প্রতি সৌদি প্রো লিগের ক্লাব আল নাসেরে যুক্ত হয়েছেন তিনি, চুক্তিটা আড়াই বছরের। ইউরোপ দাপিয়ে বেড়ানো এই খেলোয়াড় ক্যারিয়ারের অবশিষ্ট সময় সেখানেই থাকবেন, আশা ক্লাবটির।

রিয়াদভিত্তিক ক্লাবের সঙ্গে গত ডিসেম্বরের শেষ দিকে বার্ষিক ২০ কোটি ডলারে আড়াই বছরের চুক্তি করেন রোনালদো। গত রোববার ইত্তিফাকের বিপক্ষে তার আনুষ্ঠানিকভাবে আল নাসেরে অভিষেক হয়। এর আগে পিএসজির বিপক্ষে তার ক্লাব ও আল হিলালের সমন্বিত দল সৌদ অল স্টারের হয়ে জোড়া গোল করেন সিআরসেভেন।

আল নাসেরের হয়ে প্রথম ম্যাচে অবশ্য গোল পাননি রোনালদো। লক্ষ্যে রাখতে পারেননি একটি শটও। তারপরও ১-০ গোলের জয়ে তার অবদান দেখতে পেয়েছেন কোচ রুডি গার্সিয়া। মূলত তার অভিজ্ঞতাই দলে প্রাণচাঞ্চল্য ফিরিয়েছে মনে করেন তিনি।

ঠিক একই ভাবনা আল নাসের কর্তৃপক্ষের। রোনালদোর রিয়াল মাদ্রিদ, ম্যানইউ, জুভেন্টাসের জার্সিতে ইউরোপে আধিপত্য বিস্তার করে আসার অভিজ্ঞতা সৌদি ফুটবলে আল নাসেরকে পাওয়ার হাউজে পরিণত করবে আশা তাদের।

ক্লাবটির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২৫ সালে, তখন রোনালদোর বয়স হবে ৪০। ওই সময় তার অবসরের প্রত্যাশা বাড়াবাড়ি নয়। তবে ফিটনেস সচেতন এই ফরোয়ার্ড আরও কয়েক বছর যে খেলা চালিয়ে যাবেন না, তা উড়িয়ে দেওয়া যায় না। সেটাও মাথায় আছে আল নাসেরের। তাই চুক্তির মেয়াদ বাড়ানোর পথও খোলা রাখছে তারা। এক কথায়, তাদের ক্লাবেই রোনালদো অবসর নেবেন, এটাই চায় আল নাসের। ক্লাবটির বিভিন্ন সূত্রে এই সম্ভাবনার কথা জানিয়েছে ফুটবল বিষয়ক শীর্ষস্থানীয় ওয়েবসাইট ইএসপিএন।

বিজনেস আওয়ার /২৪ জানুয়ারি,২০২৩/এস এম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ

ঋণের প্রভিশনিং কমলো ১ শতাংশ

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • মূলধন বাড়লেও লেনদেনে ভাটা

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • লুজারের শীর্ষে প্রগতি লাইফ

  • ২ ফেব্রুয়ারী ২০২৩