1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
আত্মহত্যা করলেন দক্ষিণী সিনেমার অভিনেতা
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
বাংলা বাংলা English English

আত্মহত্যা করলেন দক্ষিণী সিনেমার অভিনেতা

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

বিনোদন ডেস্ক: ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেতা সুধীর ভার্মা আর নেই। সোমবার (২৩ জানুয়ারি) মারা যান তিনি। জানা গেছে, মাত্র ৩৩ বছর বয়সী তেলেগু সিনেমার এই অভিনেতা আত্মহত্যা করেছেন।

তার পরিবার থেকে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, ভালো চরিত্রে কাজ পাওয়ার জন্য অনেকদিন ধরেই স্ট্র্যাগল করছিলেন সুধীর। এ নিয়ে তিনি হতাশ ছিলেন।

পুলিশ জানিয়েছে, গত ১০ জানুয়ারি বিষ খেয়েছিলেন সুধীর। এরপর তার স্বাস্থ্যের অবনতি হলে, হায়দ্রাবাদে আত্মীয়ের বাড়িতে যান তিনি। বিষ খাওয়ার কথা আত্মীয়কে জানালে, তাকে ওসমানিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২১ জানুয়ারি বিশাখাপত্তনমের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় অভিনেতাকে। ২৩ জানুয়ারি, সোমবার তার মৃত্যু হয়। তদন্ত শেষে সুধীরের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সুধীরের মারা যাওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তাকে স্মরণ করেছেন ইন্ডাস্ট্রির সহ-অভিনেতা ও বন্ধুরা। সহ-অভিনেতা সুধাকর কোমাকুল টুইটারে লিখেছেন, ‘এত সুন্দর এবং ভালো মানুষ…তোমার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। বিশ্বাস করতে পারছি না, তুমি আর এই পৃথিবীতে নেই। ওম শান্তি।’

অভিনেত্রী চাদনী চৌধুরী টুইটারে লিখেছেন, ‘সুধীর, তোমার প্রয়াণে আমার মন ভেঙে গেছে। তুমি একজন দুর্দান্ত সহ-অভিনেতা এবং একজন ভালো বন্ধু ছিলে। আমরা তোমাকে মিস করব।’

পরিচালক ভেঙ্কি কুডুমুলাও সুধীরের দুর্ভাগ্যজনক মৃত্যুতে শোকপ্রকাশ করে টুইট করেছেন। অভিনেতার একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘কখনও কখনও সবচেয়ে মিষ্টি হাসি গভীরতম ব্যথা লুকিয়ে রাখে…আমরা কখনই জানি না অন্যরা কী অনুভব করছে…দয়া করে সহানুভূতিশীল হন এবং শুধু ভালোবাসা ছড়িয়ে দিন! মিস ইউ সুধীর! তোমার এটা করা উচিত হয়নি…তোমার আত্মা শান্তিতে থাকুক।’

সবসময় হাসিখুশি থাকা এ অভিনেতার আত্মহত্যার খবর চমকে দিয়েছে সবাইকে। শোকের ছায়া নেমে এসেছে দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে।

থিয়েটারের মাধ্যমে অভিনয়ে জগতে পা রাখেন সুধীর। বড় পর্দায় তার অভিষেক হয় ২০১৩ সালে ‘স্বামী রা রা’ সিনেমার মাধ্যমে। নাগা চৈতন্য এবং কৃতী শ্যাননের সঙ্গে অভিনয় করেছিলেন ‘দোচে’ সিনেমায়। অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও করেছেন তিনি। ২০১৭ সালে তার পরিচালিত সিনেমা ‘কেশভা’ মুক্তি পায়। এ সিনেমায় মূল চরিত্রে ছিলেন তিনি নিজেই। ‘কুন্দনাপু বোম্মা’, ‘নিকু নাকু ড্যাশ ড্যাশ’, ‘সেকেন্ড হ্যান্ড’ সিনেমাতে কাজ করেছিলেন সুধীর। এছাড়াও ‘শ্যুট আউট ইন আল্লায়ার’ ওয়েব সিরিজের জন্যও জনপ্রিয়তা পান তিনি।

বিজনেস আওয়ার/২৪ জানুয়ারি, ২০২৩/এস এম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ

ঋণের প্রভিশনিং কমলো ১ শতাংশ

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • মূলধন বাড়লেও লেনদেনে ভাটা

  • ৩ ফেব্রুয়ারী ২০২৩
  • লুজারের শীর্ষে প্রগতি লাইফ

  • ২ ফেব্রুয়ারী ২০২৩