1. [email protected] : Anissuzzaman : Anissuzzaman
  2. [email protected] : anjuman : anjuman
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : mujahid : mujahid
  5. [email protected] : Nayan Babu : Nayan Babu
  6. [email protected] : Rajowan : Rajowan
মেসির স্বাক্ষরিত জার্সি নিয়ে নিলামে কাড়াকাড়ি
শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ০৬:২২ অপরাহ্ন

মেসির স্বাক্ষরিত জার্সি নিয়ে নিলামে কাড়াকাড়ি

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
print sharing button

স্পোর্টস ডেস্ক: তারকা খেলোয়াড় লিওনেল মেসির স্বাক্ষরিত জার্সি নিলামে তুলেছেন আর্জেন্টাইন জনপ্রিয় অভিনেত্রী মিরথা লেগ্রান্ড।

জার্সিটি ছিল ৯৫ বছরের বৃদ্ধ অভিনেতা মিরথা লেগ্রান্ডের কাছে। নিলামে জার্সিটির দাম রাখা হয়েছে ২৭০০ ডলার তবে বিশ্বকাপের পর এর চাহিদা বেড়েছে অনেক গুণ। লিওনেল মেসির এই জার্সি বিক্রির টাকা ব্যয় করা হবে মা ও শিশু সেবায় নিয়োজিত একটি হাসপাতালের জন্য।

লিওনেল মেসি; যার বাঁ পায়ের জাদুতে মুগ্ধ পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপে তিন যুগের অবসান ঘটিয়ে মরুর বুকে ঝড় তুলে জয় করেছেন বিশ্বকাপ ট্রফি। সেই ঘোর এখনো কাটেনি আর্জেন্টাইনদের। সোনালি ট্রফিটা জিতে ‘গ্রেটেস্ট অব অল টাইম’ বনে গেছেন এই আর্জেন্টাইন তারকা।

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন সুপারস্টারের যেকোনো বিষয়ে ভক্ত-সমর্থকদের আগ্রহ থাকে অনেক বেশি। আর তা যদি হয় আকাশি-সাদা জার্সির মহানায়কের জার্সি, তাহলে তো সে জার্সি কিনতে কাঁড়ি কাঁড়ি টাকা খরচ করতেও পিছপা হন না ভক্তরা।

জনপ্রিয় অভিনেত্রী ও টেলিভিশন ব্যক্তিত্ব মিরথা লেগ্রান্ড। যার সংগ্রহে রয়েছে লিওনেল মেসির স্বাক্ষরিত একটি জার্সি। সেই জার্সিটাই নিলামে তোলা হয়েছে। মেসির স্বাক্ষরকৃত এই জার্সিটি নিলামে তোলার পেছনে রয়েছে মহৎ একটি উদ্দেশ্য। এই জার্সি থেকে পাওয়া অর্থ দেয়া হবে ভিক্টোরিয়া টেটামান্টি ম্যাটেরন্যাল অ্যান্ড চাইল্ড হসপিটালকে।

লেগ্রান্ডের কাছে থাকা জার্সিটি নিলামে তোলা হয়েছিল ২৭০০ ডলার ভিত্তিমূল্যে। যদিও মেসির বিশ্বকাপ জয়ের পর সে জার্সির দাম বেড়ে গেছে কয়েকগুণ বেশি। জার্সি কিনতে রীতিমতো অর্থের ঝনঝনানিতে মেতে ওঠে বিশ্বের নানা প্রান্তের লিও ভক্তরা। তবে শেষ পর্যন্ত ঠিক কত টাকায় নিলাম হয়েছে মেসির জার্সিটি তা জানা যায়নি।

লেগ্রান্ড বলেন, ‘যেদিন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির মা আমাকে ফোন করেছিলেন আমি বিশ্বাস করতে পারিনি। মেসির জার্সি উপহার পাওয়া আমার জন্য অনেক বড় একটি উপহার ছিল। এই জার্সিটি বিক্রি করে যে টাকা পাব তা আমরা একটি হাসপাতালে দান করব।’

মূলত, আর্জেন্টাইন জনপ্রিয় অভিনেত্রী মিরথা লেগ্রান্ডের অভিনয়ের প্রশংসা করতেই তার সঙ্গে যোগাযোগ করেছিলেন মেসির মা। এরপরই তার জন্য উপহার হিসেবে এলএমটেনের স্বাক্ষর করা একটি জার্সি পাঠিয়েছিলেন তার মা।

বিজনেস আওয়ার/২ ফেব্রুয়ারি, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ
Online Portal Post_Square