1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ছেলেকে নিয়ে ছড়ানো যেসব খবরে বিরক্ত মেসির বাবা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

ছেলেকে নিয়ে ছড়ানো যেসব খবরে বিরক্ত মেসির বাবা

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
print sharing button

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে নিয়ে নানান গুজব ও আলোচনা নতুন কিছু নয়। তার বেশিরভাগই তার দলবদল নিয়ে। সম্ভবত মেসির ভবিষ্যৎ গন্তব্য বর্তমানে ফুটবল বিশ্বের সবচেয়ে আলোচিত বিষয়। যদিও সেসব বিষয়ের সবগুলোই যে গুজব সেটিও ঠিক নয়, তবে ছোট ইস্যুকে বাড়িয়ে প্রচার করার প্রবণতাও সত্য। তার সম্পর্কে ছড়ানো এসব বিষয় নিয়ে যারপরনাই বিরক্ত তার বাবা জর্জ মেসি। সম্প্রতি মেসিকে নিয়ে ছড়িয়ে পড়া ৩টি খবরই তিনি উড়িয়ে দিয়েছেন।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেওয়া এক স্টোরিতে তিনটি খবরই ভুয়া বলে উল্লেখ করেন জর্জ মেসি। পরে সেটি ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই স্টোরিতে মেসির বাবা লেখেন, ‘ভুয়া খবর! এসব বিশ্বাস করা যাবে না। আমরা আর কোনো ভুয়া খবর সহ্য করব না।’

এর আগে একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়, পিএসজির সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন হচ্ছে না মেসির। আবার কখনও বলা হয় মেসি সৌদি আরবে যাচ্ছেন কিংবা তাকে নেওয়ার জন্য টাকার বস্তা হাতে অপেক্ষা করছে এলএ গ্যালাক্সি। পাশাপাশি মেসির বার্সেলোনা কিংবা নিউ ওয়েল’স ওল্ড বয়েজে ফেরার খবরও প্রচার করেছে অনেকে। এছাড়া পিএসজি কোচ ক্রিস্তফ গ্যালতিয়ের সঙ্গে মেসির সম্পর্ক ভালো নয় বলেও জানিয়েছে অনেক সংবাদমাধ্যম। কিন্তু এতসব খবরের ভিড়ে কোনটা যে সত্যি তা বের করা বেশ কঠিন ব্যাপারই বটে।

যে তিনটি খবরকে জর্জ মেসি মিথ্যা বলে দাবি করেছেন সেগুলো হলো- গ্যালতিয়ের সঙ্গে সমস্যার কারণে মঙ্গলবার মেসির আগে অনুশীলন ছেড়ে চলে যাওয়া। নতুন চুক্তি স্বাক্ষরের জন্য মেসির দেওয়া শর্ত পিএসজির না মানা এবং অন্যটি হলো আল হিলাল থেকে ৬০০ মিলিয়ন ইউরো বেতন দাবি করেছেন মেসি।

তবে মেসির বাবার এমন মন্তব্যের পরও গুজবের ডালপালা খুব সহজেই হয়তো থামবে না। সম্প্রতি জর্জ মেসিকে নিয়েও গুজব শোনা গেছে। বিশেষ করে তার সৌদি আরবে যাওয়ার সঙ্গে মেসির সৌদি ক্লাবের সংযোগ খুঁজতে চেয়েছেন অনেকে। সামনে হয়তো এমন গুঞ্জন আরও শোনা যাবে। অন্তত মেসির ভবিষ্যৎ নিয়ে নিশ্চিত কোনো খবর আসা পর্যন্ত তো বটেই।

চলতি বছরের জুনে মেসির সঙ্গে ফরাসি ক্লাব পিএসজির চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। প্রথমে তাদের সঙ্গে মেসির চুক্তিতে অনিচ্ছার কথা শোনা গেলেও পরে তিনি থেকে যাওয়ার ইঙ্গিত দেন। একইসঙ্গে তার জীবনী লেখক ও সাংবাদিক বালেগ জানিয়েছিলেন, পিএসজিতে আবারও থাকতে শর্ত জুড়ে দেওয়ার পাশাপাশি মেসি নিজের দাম বাড়ানোর প্রক্রিয়া শুরু করেছেন।

বিজনেস আওয়ার/১৮ মার্চ, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ

হঠাৎ সৌদি সফরে জেলেনস্কি

  • ২৮ ফেব্রুয়ারী ২০২৪