1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে শিল্পী বিশাসের গান (ভিডিও)
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে শিল্পী বিশাসের গান (ভিডিও)

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
print sharing button

বিজনেস আওয়ার ডেস্ক: বাংলাদেশের মানুষের কাছে ক্রিকেট খেলাটা হচ্ছে একটা আবেগের নাম। আমরা বাঙ্গালী জাতি, ক্রিকেট খেলা নিয়ে যতোটা মেতে থাকি, তা আর অন্য কোনো খেলা নিয়েই মাতিনা। আমরা যতোটুকু অর্জন করেছি, সেটাই আমাদের গর্বের জায়গা। আমরা হারলেও বাংলাদেশ জিতলেও বাংলাদেশ।

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজে ‘বাংলাওয়াশ’ করে বাংলাদেশ ক্রিকেট দল রীতিমতো আকাশে উড়ছে। এর মধ্যেই শনিবার (১৮ মার্চ) থেকে সিলেটে শুরু হচ্ছে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ। এই সিরিজটিও টাইগারদের জন্য খুব গুরুত্বপূর্ণ।

এবার বাংলাদেশ দলকে উৎসাহ ও অনুপ্রেরণা দিতে এই সিরিজ শুরুর দিনে একটি গান প্রকাশ করেছেন জনপ্রিয় গায়িকা শিল্পী বিশ্বাস। গানটির শিরোনাম ‘জয়ের জন্য বাংলাদেশ’। এটির কথা লিখেছেন ক্রিকেট নিয়ে একাধিক জনপ্রিয় গানের গীতিকার রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন রাজন সাহা।

বাংলাদেশ ক্রিকেট দলের নানা স্মরণীয় মুহূর্তের ছবি ও নাচের সমন্বয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন এ আর অলি। এতে গায়িকা শিল্পী বিশ্বাসও বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি গায়ে হাজির হয়েছেন।

গানটি নিয়ে শিল্পী বিশ্বাস বলেন, ‘বাংলাদেশের মানুষের সবচেয়ে বড় আবেগ ও ভালোবাসার নাম ক্রিকেট। সম্প্রতি বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজে হারিয়ে বাংলাদেশ এখন সারাবিশ্বে প্রশংসা কুড়াচ্ছে। বাংলাদেশ দলকে উৎসাহ জানিয়ে ভালোবাসা থেকেই গানটি করেছি। আমার বিশ্বাস ক্রিকেট ভক্ত সব দর্শক-শ্রোতারা গানটি পছন্দ করবেন।’

‘জয়ের জন্য বাংলাদেশ’ গানটি টাইগারভক্তদের জন্য উন্মুক্ত করা হয়েছে ইউটিউবে শিল্পী বিশ্বাসের চ্যানেল ‘শিল্পী বিশ্বাস মিউজিক’-এ।

উল্লেখ্য, ২০২২ সালে বাংলাদেশ ফুটবল দলকে নিয়ে ‘প্রাণের খেলা ফুটবল’ শিরোনামে গান প্রকাশ করেছিলেন শিল্পী বিশ্বাস। এই গায়িকার গাওয়া অসংখ্য গানের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় ‘সোনাপাখি’, ‘বন্ধুরে তোর বুকের ভেতর’, ‘মন পিঞ্জিরায়’, ‘তুমি আমার জান’ গানগুলো।

বিজনেস আওয়ার/১৮ মার্চ, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ