1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
একাধিক বিয়ের খবরে থানায় গিয়েছিলেন শহীদ কাপুর
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

একাধিক বিয়ের খবরে থানায় গিয়েছিলেন শহীদ কাপুর

  • পোস্ট হয়েছে : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক :বলিউডের সুইট কাপল হিসেবে পরিচিত শহীদ কাপুর ও মীরা রাজপুত। ১৩ বছরের ছোট মীরার সঙ্গে সংসার জীবনের প্রায় আট বছর পার করছেন শহীদ। সন্তানদের নিয়ে বেশ চলছে তাদের সুখের জীবন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে বিয়ে নিয়ে নতুন করে আলোচনায় বলিউডের এ তারকা। মীরার আগেও নাকি আরও একটা বিয়ে করেছিলেন শহীদ, এমনটা সংবাদই ছড়িয়ে পড়েছিল। তবে এক্ষেত্রে চুপ থাকেনি অভিনেতা, নিয়েছিলেন ব্যবস্থাও। থানায় গিয়ে অভিযোগও জানিয়েছিলেন তিনি।

সাধারণত মীরা ছাড়াও সবার আগে যে নামটি শহীদ কাপুরের সঙ্গে উঠে আসে সেটি হলেন আরেক বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। তবে এবার তার সঙ্গে জড়ালো অন্য এক স্টারকিডের নাম। আর সেই স্টারকিড হলেন প্রয়াত অভিনেতা রাজ কুমারের মেয়ে ভস্তভিকা পন্ডিত।

স্টারকিডের সঙ্গে আলাপও হয় শহীদের। প্রথম দেখাতেই শহীদ কাপুরকে মন দিয়ে বসেছিলেন স্টারকিড। তারপর থেকেই ধীরে ধীরে শুরু হয় শহীদের অস্বস্তি। বারবার শহীদ কাপুরকে মুগ্ধ করার জন্য যা যা করতেন তিনি, তাতেই বেজায় সমস্যার মুখে পড়তে হতো শাহিদ কাপুরকে। শুটিং সেটে চলে যাওয়া, বিরক্ত করা, কাজে সমস্যা সৃষ্টি করা, গাড়ির বোনেটে বসে থাকা প্রভৃতি চলতে থাকে দীর্ঘ দিন ধরে।

একটা সময় সকল মাত্রা ছাড়িয়ে যান এই স্টারকিড। তিনি শহীদ কাপুরকে পেতে শহীদের ঠিক পাশের বাড়িতে থাকতে শুরু করেন ও সবাইকে জানিয়ে দেন যে তিনি শহীদ কাপুরের স্ত্রী। এবার আর নিজের ধৈর্য রাখতে পারেননি শহীদ কাপুর। বাধ্য হয়ে থানায় অভিযোগ দায়ের করেছিলেন অভিনেতা।

বিজনেস আওয়ার/১৮ মার্চ, ২০২৩/এস এম

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ

হঠাৎ সৌদি সফরে জেলেনস্কি

  • ২৮ ফেব্রুয়ারী ২০২৪