1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
নেত্রকোনায় ট্রলারডুবি, ১০ মরদেহ উদ্ধার
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:০৫ পূর্বাহ্ন

নেত্রকোনায় ট্রলারডুবি, ১০ মরদেহ উদ্ধার

  • পোস্ট হয়েছে : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (নেত্রকোনা): নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গুমাই নদীতে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১০ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এখনও আরও অনেকে নিখোঁজ রয়েছেন। বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে এ ট্রলারডুবির ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৫ শিশু, ৩ নারী ও ২ জন পুরুষ। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক (ডিসি) কাজি মো. আবদুর রহমান বলেন, গুমাই নদীতে ট্রলারডুবির ঘটনায় এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে। সুনামগঞ্জের ধর্মপাশা থানার মধ্যনগর থেকে নেত্রকোনার ছাকুরাকোণা এলাকায় যাওয়ার পথেট্রলারডুবির ঘটনা ঘটে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম জানান, গুমাই নদীতে ৩৬ জন যাত্রী নিয়ে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অতিরিক্ত যাত্রীর কারণে ট্রলার ডুবির ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, সুনামগঞ্জের ধর্মপাশা থানার মধ্যনগর থেকে ৩৬ জন যাত্রী নিয়ে একটি ট্রলার নেত্রকোণা সদরের ঠাকুরাকুণা যাচ্ছিলো। কলমাকান্দার রাজনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলারের সঙ্গে সংঘর্ষে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়।  

বিজনেস আওয়ার/০৯ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ