1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
টাঙ্গাইলে ধর্ষণের পর শিশুকে হত্যার অভিযোগ
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন

টাঙ্গাইলে ধর্ষণের পর শিশুকে হত্যার অভিযোগ

  • পোস্ট হয়েছে : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল): টাঙ্গাইলে শান্তা নামের ১০ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শান্তার পরিবারের অভিযোগ তাকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে টাঙ্গাইল সদও থানা পুলিশ।

গতকাল বুধবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার চৌধুরী মালঞ্চ মিরপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শান্তা ওই গ্রামের সাদেক আলীর মেয়ে।

শান্তার চাচাতো ভাই রফিক মিয়া জানান, দুপুরের পর থেকে শান্তাকে কোথায় খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিকেলে বাড়ির অদূরে কচুখেতে শান্তার মরদেহ উদ্ধার করা হয়। তার অভিযোগ তার বোনকে ধর্ষনের পর হত্যা করে সেখানে ফেলে রাখা হয়েছে।

নিহতের ভগ্নিপতি আজিজুল হক বাবু জানান, শান্তাকে কোথাও খুঁজে না পাওয়ায় এলাকায় মাইকিং করা হয়। পরে বাড়ির পাশের কচু ক্ষেত থেকে শান্তার লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ এসে তাৎক্ষনিক চারজনকে থানায় নিয়ে যায়।

শান্তার বাবা সাদেক আলী জানান, তার মেয়েকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। লাশের ময়না তদন্ত শেষে মামলা করবেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি। তবে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

বিজনেস আওয়ার/১০ সেপ্টেম্বর, ২০২০/টিএ/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ