1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
তিন মিনিটের ব্যবধানে এমবাপের জোড়া গোল
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

তিন মিনিটের ব্যবধানে এমবাপের জোড়া গোল

  • পোস্ট হয়েছে : সোমবার, ২২ মে, ২০২৩
print sharing button

স্পোর্টস ডেস্ক: ম্যাচ শুরু হতে না হতেই কিলিয়ান এমবাপের হামলা। তিন মিনিটের ব্যবধানে করলেন দুই গোল। এই শুরু যে আভাস দিল, বাকি সময়ে ফিনিশিংয়ে ততটা কার্যকর হতে পারল না পিএসজি। উল্টো গতিময় সব প্রতি-আক্রমণে মাঝে মধ্যে কাঁপন ধরাল অক্সের। তবে রক্ষণ ও গোলরক্ষক জানলুইজি দোন্নারুম্মার দৃঢ়তায় প্রত্যাশিত জয় নিয়েই মাঠ ছাড়ল ক্রিস্তফ গালতিয়ের দল। পৌঁছে গেল শিরোপা ধরে রাখার দুয়ারে।

লিগ ওয়ানের ম্যাচে রোববার রাতে ২-১ গোলে জিতেছে পিএসজি। টানা দ্বিতীয় এবং রেকর্ড ১১তম শিরোপার জন্য শেষ দুই রাউন্ড থেকে কেবল ১ পয়েন্ট চাই তাদের। দ্বিতীয় স্থানে থাকা লেঁসের থেকে ৬ পয়েন্টে এগিয়ে ক্রিস্টোফে গাল্টিয়েরের দল।

প্রতিপক্ষের মাঠে দুর্দান্ত শুরু করে পিএসজি। ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় তারা। লিওনেল মেসির কাছ থেকে বল পেয়েই ফাবিয়ান রুইস খুঁজে নেন এমবাপেকে। নিখুঁত শটে বাকি কাজটা সারেন ফরাসি ফরোয়ার্ড।

অষ্টম মিনিটে ব্যবধান ২-০ করেন এমবাপেই। মেসির বাড়ানো বল না ধরে কৌশলে ছেড়ে দেন উগো একিতিকে। ডি-বক্সের মাথা থেকে দারুণ ফিনিশিংয়ে জাল খুঁজে নেন এমবাপে।

দুই মিনিট পর হ্যাটট্রিকও হয়ে যেতে পারতো তার। মেসির পাস ধরে শট নিয়েছিলেন এমবাপে। কোনোমতে তা ফেরান অক্সারের ব্রাজিলিয়ান ডিফেন্ডার জুবাল।

চাপ সামলে ঘুরে দাঁড়ায় অক্সারে। বেশ কয়েকটি গোছানো আক্রমণ করে। কিন্তু পিএসজি গোলরক্ষক দোনারুমা নস্যাৎ করেন সেসব। তবে দ্বিতীয়ার্ধে চাপ ধরে রেখে এক গোল শোধ করে ফেলে অক্সার।

৫১তম মিনিটে দা কস্তার দারুণ ফ্লিকে বল পেয়ে এগিয়ে গিয়ে বুলেট গতির শটে ব্যবধান কমান সিনায়োকো। তবে আক্রমণে ভীতি ছড়ালেও সমতায় আর ফিরতে পারেনি স্বাগতিকরা।

বরং যোগ করা সময়ের তৃতীয় মিনিটে এমবাপের হ্যাটট্রিক হয়ে যেতে পারতো। জালে বল পাঠিয়ে উদযাপনে মেতেছিলেন ফরাসি তারকা। কিন্তু অফসাইডে থাকায় সে গোল বাতিল করে দেন রেফারি।

বিজনেস আওয়ার/২২ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ