1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : bikash halder : bikash halder
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
ক্যানসার আক্রান্ত ভক্তের শেষ ইচ্ছা পূরণ করলেন শাহরুখ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

ক্যানসার আক্রান্ত ভক্তের শেষ ইচ্ছা পূরণ করলেন শাহরুখ

  • পোস্ট হয়েছে : বুধবার, ২৪ মে, ২০২৩
print sharing button

বিনোদন ডেস্ক: বিনোদন জগতের অন্যতম বড় তারকা শাহরুখ খান। শাহরুখ খানের জন্য অবশেষে স্বপ্নপূরণ হলো শিবানী চক্রবর্তীর। ক্যানসারে আক্রান্ত এ বৃদ্ধার শেষ ইচ্ছা ছিল বলিউড বাদশাহ শাহরুখের সঙ্গে একবার দেখা করা, তার সঙ্গে কথা বলা। সেই ইচ্ছা পূরণ করলেন বিশ্বব্যাপী জনপ্রিয় এ অভিনেতা। শাহরুখ খান আবারও প্রমাণ করলেন, তিনি আক্ষরিক অর্থেই ‘কিং অব হার্টস’।

যদিও সশরীরে সেই ভক্তের সঙ্গে দেখা করা সম্ভব হয়নি কিং খানের। তবে নিজের বাড়ি মান্নাত থেকে ভিডিও কল করলেন সেই ভক্তকে। এক সংবাদমাধ্য তুলে ধরেছিল ওই বৃদ্ধার ইচ্ছার কথা। সেই ভিডিও পৌঁছে যায় সরাসরি শাহরুখ খানের কাছে। সেই খবরের জেরেই যোগাযোগ করেন শাহরুখ।

মরণরোগ ক্যানসারে ভুগছেন খড়দহের বাসিন্দা শিবানী চক্রবর্তী। এই বয়সেও তার জীবন জুড়ে শুধুই শাহরুখ খান। শেষ সময়ে এসেও একটাই ইচ্ছা, স্বপ্নের নায়ক শাহরুখ খানকে একবার স্বচক্ষে দেখা। তার এই ইচ্ছা পূরণ করতে মরিয়া তার কন্যা প্রিয়া চক্রবর্তী।

কিছুদিন আগেই প্রিয়া টুইটও করেন শাহরুখ খানকে। ইতোমধ্যে দশবার শিবানীর কেমোথেরাপি হয়েছে। চিকিৎসকরাও দিয়ে দিয়েছেন বাঁচার সময়সীমা, শেষ জবাব। শেষ বয়সে মায়ের ইচ্ছাপূরণ করতে কাতর আবেদন জানিয়ে টুইটারে ভিডিও পোস্ট করেছিলেন মেয়ে প্রিয়া। সেই ভিডিও পৌঁছে যায় খোদ শাহরুখের কাছে। এরপরেই তিনি ভিডিও কল করেন শিবানীকে।

গত সোমবার প্রায় ৩০ মিনিট কথা হয় তাদের দুজনের। শিবানীর জন্য দোয়াও করেন শাহরুখ খান। ইতোমধ্যে অভিনেতার ফ্যানক্লাব থেকে শেয়ার হয়েছে একটি পোস্ট। ঝড়ের গতিতে ভাইরাল সেই পোস্ট।

মৃত্যু পথযাত্রী শিবানীর মেয়ে প্রিয়া জানান, শাহরুখ তার মায়ের চিকিৎসায় আর্থিক সাহায্যও করবেন বলে কথা দিয়েছেন। এমনকি বলেছেন, কলকাতায় এলে তিনি অবশ্যই শিবানীর সঙ্গে দেখা করতে তার বাড়ি যাবেন। তার হাতের রান্না করা মাছের ঝোল খাবেন। এমনকি প্রিয়ার বিয়েতেও উপস্থিত থাকবেন।

বিজনেস আওয়ার/২৪ মে, ২০২৩/এএইচএ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ

হঠাৎ সৌদি সফরে জেলেনস্কি

  • ২৮ ফেব্রুয়ারী ২০২৪