1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
সম্রাট সিসিইউতে, মেডিক্যাল বোর্ড গঠন
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৮ পূর্বাহ্ন

সম্রাট সিসিইউতে, মেডিক্যাল বোর্ড গঠন

  • পোস্ট হয়েছে : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক: হৃদরোগজনিত সমস্যার কারণে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সিসিইউ-১ এ ভর্তি করা হয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে। ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সম্রাটের অনিয়মিত হৃৎস্পন্দন বা অ্যারিদমিয়া সমস্যা। প্রতি মিনিটে স্বাভাবিক হৃৎস্পন্দনের মাত্রা ৬০ থেকে ১০০, এর চেয়ে কম বা বেশি মাত্রায় হৃৎস্পন্দন হওয়া কিংবা দুটিই। তার হৃদপিণ্ডে ভাল্ব লাগানো হয়েছে, রয়েছে ‘রিদম ডিস্টার্বনেস’। চিকিৎসার জন্য ১৫ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

এর আগে সম্রাটকে রোববার রাতে হাসপাতালের সিসিইউ-১ এ ভর্তি করা হয়। ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম জানান, সম্রাটের অবস্থার অবনতি হলে বিএসএমএমইউ কর্তৃপক্ষ রবিবার তাকে হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করেছে। তিনি এখন ওখানেই চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য, দেশে ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর সম্রাটের নাম আসার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। অভিযান শুরুর পর হাইপ্রোফাইল কয়েকজন গ্রেফতার হলেও খোঁজ মিলছিল না সম্রাটের। এসবের মধ্যেই তার দেশত্যাগেও নিষেধাজ্ঞা জারি করা হয়। এর মধ্যেই গত ৫ অক্টোবর ভোর ৫টার দিকে আত্মগোপনে থাকা সম্রাটকে কুমিল্লা থেকে গ্রেফতার করা হয়।

বিজনেস আওয়ার/১৪ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ