1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
জয় দিয়ে প্রিমিয়ার লিগের মৌসুম শুরু চেলসির
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন

জয় দিয়ে প্রিমিয়ার লিগের মৌসুম শুরু চেলসির

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক: জয় দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করল চেলসি। ব্রাইটনের মাঠে খেলতে গিয়ে ৩-১ গোলে জিতেছে চেলসি। জানান দিয়েছে এবার ভালো কিছু করতে দৃঢ়প্রত্যয়ী তারা। চেলসির হয়ে গোল তিনটি করেন জর্জিনহো, রিস জেমস এবং কর্ট জৌমা। আর ব্রাইটনের হয়ে একটি গোল পরিশোধ করেন লিনার্দো ট্রসার্ড।

স্কোরলাইন যদিও বলছে বেশ সহজেই ম্যাচ জিতেছে চেলসি তবে মাঠের খেলায় ব্রাইটন এক চুলও ছেড়ে কথা বলেনি। দুর্দান্ত আক্রমণে চেলসির রক্ষণকে বেশ ভুগিয়েছে ব্রাইটন। তবে শেষ রক্ষা হয়নি।

ম্যাচের ২৩ মিনিটের মাথায় গোলরক্ষক ম্যাথিউর ভুলে প্রথম গোল হজম করে ব্রাইটন। তার কাছ থেকে সহজেই বল পেয়ে যান চেলসির নতুন খেলোয়াড় টিমো ওয়ের্নার। বাধ্য হয়ে ডি-বক্সের মধ্যে ফাউল করেন ম্যাথিউ। সেখান থেকে পাওয়া পেনাল্টিতে দলকে এগিয়ে দেন জর্জিনহো।

এই এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় চেলসি। দ্বিতীয়ার্ধে হয় বাকি ৪ গোল। ম্যাচের ৫৪ মিনিটের সময় সমতা ফেরান লিওনার্দো ত্রসার্দ। ডি-বক্সের বাইরে থেকে জোরালো এক শটে চেলসির রক্ষণ চূর্ণ-বিচূর্ণ করেন তিনি। তবে সমতায় বেশিক্ষণ থাকা হয়নি তাদের।

দুই মিনিট পর ফের এগিয়ে যায় চেলসি, প্রায় ২৫ গজ দূর থেকে দূরপাল্লার শটে গোল করেন ২০ বছর বয়সী ডিফেন্ডার রিস জেমস। এর দশ মিনিট পর স্বাগতিক ব্রাইটনের জালে শেষ পেরেক ঠুকে দেন কার্ট জুমা।শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে চেলসি। আর মৌসুমের যাত্রাটাও শুরু করে জয় দিয়ে।

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ