1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
ফোন করে বার্সায় খেলার প্রস্তাব কাভানির!
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:২২ অপরাহ্ন

ফোন করে বার্সায় খেলার প্রস্তাব কাভানির!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক: গত জুনেই প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে চুক্তি শেষ হয়েছে রুগুয়ে স্ট্রাইকার এডিনসন কাভানির। ফ্রি এজেন্টে থাকা এই স্ট্রাইকার এখনো কোনও নতুন দল পাননি। এমন অবস্থায় বার্সেলোনায় ফোন করে খেলতে চান বলে প্রস্তাব দিয়েছেন তিনি। এর আগে গুঞ্জন চলছিল বেশ কিছু ক্লাব কাভানিকে দলে নিতে চায়।

শোনা গিয়েছিল, পর্তুগালের ক্লাব বেনফিকাও সাবেক এই পিএসজি স্ট্রাইকারকে নিতে চায়। এছাড়া অ্যাথলেটিকো মাদ্রিদের সঙ্গেও কাভানির যোগাযোগের কথা শোনা গেছে। গুঞ্জন বেরিয়েছিল, আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্সে যাবেন তিনি। তবে শুরু হয়ে যাওয়া এবারের মৌসুমে কোথায় খেলবেন তা এখনো ঠিক করতে পারেননি কাভানি।

এদিকে হন্য হয়ে স্ট্রাইকার খুঁজছে বার্সেলোনা। দলের নতুন কোচ কোম্যান আগেই জানিয়েছেন, তিনি সুয়ারেজকে খেলাবেন না। আর্জেন্টাইন স্ট্রাইকার লওতারো মার্টিনিজকে ইন্টার থেকে আনতে চাইলেও ব্যর্থ হয়েছে বার্সা। তাছারা গ্যাব্রিয়েল জেসুসের সঙ্গে আলোচনার কথা শোনা গেলেও সেটি আর এগোয়নি। এছাড়া লিঁও স্ট্রাইকার মেম্ফিস ডিপের ব্যাপারেও সমাধানে আসতে পারেনি কাতালান ক্লাবটি।

আর এসবের মাঝে কাভানির ফোনে অনেকেই ভাবছে তাকেই দলে টানতে পারেন কোম্যান। কাভানি এক মৌসুমের চুক্তিতেও বার্সেলোনায় খেলতে প্রস্তুত। বর্তমান বাজারে স্ট্রাইকারের যে আকাল এবং চড়া দাম তাতে করোনার কারণে আর্থিক সংকটে পড়া বার্সেলোনা শেষ পর্যন্ত কাভানিকে দলে ভেড়ালে অবাক হওয়ার কিছু থাকবে না বলে মনে ফুটবল সংশ্লিষ্টরা।

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ