1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
ক্রেতা নেই ৩ কোম্পানির শেয়ারে
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:১২ অপরাহ্ন

ক্রেতা নেই ৩ কোম্পানির শেয়ারে

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির শেয়ার ক্রেতা শূণ্য হয়ে পড়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) লেনদেনের কোনো এক সময় কোম্পানি তিনটির শেয়ার ক্রেতা শূণ্য হয়ে পড়ে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : শ্যামপুর সুগার, সাভার রিফ্রাক্টরিজ এবং ফারইস্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট।

জানা গেছে, সোমবার শ্যামপুর সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৫.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৫.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.২০ টাকা বা ৯.৯০ শতাংশ কমেছে।

সাভার রিফ্রাক্টরিজ : সোমবার সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫৩.৩০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫৩.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২৪.২০ টাকা বা ৮.৭২ শতাংশ কমেছে।

ফারইস্ট ফাইন্যান্স : সোমবার ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৩০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৮.৫১ শতাংশ কমেছে।

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর, ২০২০/এস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ