1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
পপির 'ভালোবাসার প্রজাপতি'
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:২৫ অপরাহ্ন

পপির ‘ভালোবাসার প্রজাপতি’

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক: লম্বা একটা বিরতির পর আবারও ছবির শুটিংয়ে ফিরছেন ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। তবে পুরনো কোনো কাজ নয়, পপি ফিরছেন নতুন ছবির শুটিংয়ে। নাম ‘ভালোবাসার প্রজাপতি’। খুব শিগগিরই শুরু হচ্ছে এর শুটিং।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি। শিগগিরই এ ছবির শুটিং শুরু হবে। এতে পপিকে দেখা যাবে একজন চিকিৎসকের চরিত্রে। ভালোবাসা, লকডাউন, ডিভোর্স প্রভৃতি বিষয় উঠে আসবে ছবিতে।

ছবিটি প্রসঙ্গে পপি বলেন, নতুন ছবিটি আমার জন্মদিনে উপহার হিসেবে পেয়েছি। এর গল্পটি অসাধারণ। এতে আমি অভিনয় করব একজন চিকিৎসকের চরিত্রে। আশা করি, দর্শকদের তা ভালো লাগবে।

পপি বলেন, সব সময় ভালো চরিত্র ও গল্পের সন্ধান করি। তাই গতানুগতিক গল্প বা চরিত্রে কাজ করার কোনো ইচ্ছা নেই। এর মানে এই নয় যে, আমি কাজ ছেড়ে দিয়েছি। ভালো গল্পের সিনেমা পেলে অবশ্যই করব। একটি ভালো গল্প পেলাম আবারও ক্যামেররা সামনে দাঁড়ানোর প্রস্তুতি নিচ্ছি।

তিনি আরও বলেন, করোনা জয় করে গত মাসের শেষদিকে ঢাকায় ফিরেছি। করোনা আক্রান্ত হওয়ার পর এখনো শরীর কিছুটা দুর্বল লাগে। চিকিৎসকের পরামর্শে চলছি। স্বাস্থ্যবিধি মেনেই কাজ শুরু করব।

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ