1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
রিয়ার মাদক সাপ্লায়ার ছিলেন সাইফ কন্যা সারা!
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৫ অপরাহ্ন

রিয়ার মাদক সাপ্লায়ার ছিলেন সাইফ কন্যা সারা!

  • পোস্ট হয়েছে : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত’র আত্মহত্যার পরই মাদককাণ্ডে উঠে আসে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম। জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় রিয়াকে। তবে রিয়াকে গ্রেপ্তারের পরপরই এ তালিকায় উঠে আসে আরও বেশ কয়েকজন বলিউড অভিনেতা-অভিনেত্রীর নাম।

এবার সেই তালিকায় নাম এলো পাতৌদি নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের নাম।জিজ্ঞাসাবাদে রিয়া দাবি করেন, তিনি যে মাদককারবারীর কাছ থেকে মাদক সংগ্রহ করতেন তার সঙ্গে সংযোগ রয়েছে সারাও। এমনকি সারার কাছ থেকেও সরাসরি মাদক সংগ্রহ করতেন।

ভারতীয় গণামাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের জিজ্ঞাসাবাদে রিয়া বলেছেন সারা নিয়মিত মাদক সেবন করেন। মাদককারবারীদের সঙ্গে তার যোগাযোগও রয়েছে। রিয়ার এমন বক্তব্যের পরই সারাকে নিয়ে নড়েচড়ে বসে দেশটির মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

জানা গেছে, সারার পরিচিত মাদককারবারীর কাছ থেকে মাদক সংগ্রহ করে তা সুশান্তের জন্য নিয়ে যেতেন রিয়া। এ ব্যাপারে সারা আলি খানকে যে কোনো সময় সমন পাঠাতে পারে এনসিবি। তিনি রয়েছেন তালিকার হটলিস্টে। ফেঁসে যেতে পারেন নবাববাড়ির এই অভিনেত্রী।

রিয়া যার থেকে মাদক কিনতেন, তার পাশাপাশি অন্য এক জনের থেকেও সারা মাদক কিনতেন বলে অভিযোগ। তদন্তকারীদের অনুমান, সারার থেকেও সুশান্তের জন্য মাদক নিয়ে যেতেন রিয়া। তবে সারার বিরুদ্ধে এমন অভিযোগের ব্যাপারে এখনো মুখ খোলেনি পাতৌদি পরিবার।

বিজনেস আওয়ার/১৫ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ